৫ শতাধিক শিক্ষক-শিক্ষিকার মাঝে পিসব’র খাদ্যসামগ্রী বিতরণ

0
465

নিজস্ব প্রতিবেদক : করোনার সংক্রমণ রোধে দীর্ঘদিন যাবৎ বন্ধ থাকা ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ক্ষতিগ্রস্ত পাঁচ শতাধিক শিক্ষকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে পিপলস ইমপ্রুভমেন্ট সোসাইটি অব বাংলাদেশ (পিসব)।

সোমবার দুপুরে রাজধানীর কদমতলী থানার ৬০ নং ওয়ার্ডের মেরাজ নগর আইডিয়াল স্কুলে এই কর্মসূচি পালন করা হয়।

বাংলাদেশ বেসরকারি প্রাথমিক ও কিন্ডারগার্টেন শিক্ষক সমিতির আয়োজনে সংগঠনের সভাপতি ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব কামরুল হাসান রিপন এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেসরকারি প্রাথমিক ও কিন্ডারগার্টেন শিক্ষক সমিতির প্রধান উপদেষ্টা জি এইচ ফারুক, আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ কমিটির সদস্য শেখ মনিরুল ইসলাম, কদমতলী থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাজী সোহেল, বার্তা প্রবাহ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ মনির হোসেন কাজী।

খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচিতে বাংলাদেশ বেসরকারি প্রাথমিক ও কিন্ডারগার্টেন শিক্ষক সমিতির ও পিসবের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির তত্ত্বাবধানে ছিলেন প্রকল্প পরিচালক এবং পিপলস ইমপ্রুভমেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক ইমরান হুসাইন হাবিবী।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ বেসরকারি প্রাথমিক ও কিন্ডারগার্টেন শিক্ষক সমিতির মহাসচিব শেখ মিজানুর রহমান।