সবার মন জয়ের সুযোগ খুঁজছে “জাকিলাভ” খ্যাত ইউটিউবার জাকি

0
26

বিনোদন প্রতিবেদক : বিশ্বের সাথে তাল মিলিয়ে আমাদের দেশেও এখন ইউটিউবার বেড়ে উঠেছে এবং বিশ্বমানের কন্টেন্ট তৈরি করছে। কিন্তু যাদের হাত ধরে বা যাদের দেখে এই দেশে ইউটিউবার প্রচলন শুরু হয়েছিল তাদের মধ্যে একজন ” জাকি আহমাদ জারিফ “। কি নাম শুনতে অপরিচিত লাগছে ? ইউটিউবে তাকে আমরা “জাকিলাভ” নামেই চিনি।
জাকি আহমাদ জারিফ নিজেকে ইউটিউবারের বাইরেও একজন অভিনেতা হিসেবে পরিচিত করেছে বহু আগেই। তার হাস্যরসাত্মক অভিনয় দর্শকের নজর কেড়েছিল। কিন্তু অভিনয় দিয়ে দর্শকের মন জয় করে জাকি চলে গিয়েছিল করপোরেট চাকুরীতে। এতে করে অভিনয় লাভার জাকি যেমন মানসিক শান্তি পাচ্ছিলো না। তেমনে দর্শকদেরও প্রশ্ন ছিল জাকি কে নিয়ে। সব প্রশ্নের উত্তর নিয়ে জাকি এখন আবার রাজকীয় পদার্পণ করেছে অভিনয় জগতে। আসন্ন ঈদুল ফিতরে প্রায় ১২ টি নাটকে অভিনয়ের মাধ্যমে ফিরছে জাকি।
এই ইউটিউবার অভিনেতা জানান, “অনেক দিন অভিনয়ের বাইরে ছিলাম, মাঝে ২/১ টা কাজ করা হলেও বেশিরভাগ সময় অফিস নিয়েই ব্যস্ত থাকতে হত। এতে করে নিজেও শান্তি পেতাম না। এখন আবার পুরোদমে অভিনয়ে ফিরেছি। অনেক অভিনেতা ও পরিচালক আমার এই ফিরে আসা কে স্বাগত জানিয়েছেন। আমার পাশে দাড়িয়েছেন ছায়া হয়ে। তাদের অনুপ্রেরণায় আমিও এতদিনের গ্যাপ টা পুশিয়ে নিয়েছি মানসিক ভাবে।
ইরফান সাজ্জাদ ভাই,তৌসিফ মাহবুব, বন্ধু জাহের আলভি। ইমরাউল রাফাত ভাই ও সরদার রোকন ভাই, নাজমুল রনি ভাই ও রিফাত আদনান পাপন ভাই সবাই আমাকে সাহস দিয়েছেন। আশাকরি ঈদে দর্শকদের ভাল কিছু উপহার দিতে পারবো। ”
সবাইকে অগ্রীম ঈদ মোবারক জানিয়ে এই অভিনেতা আগামী দিনের জন্য সকলের ভালবাসা ও দোয়া নিয়েই থাকতে চান।
ঈদুল ফিতরে জাকি অভিনীত নাটক গুলো হল ঝাল ফ্রাই, ডক্টর গার্লফ্রেন্ড, অভাগা প্রেমিক, প্রেমিক হতে চাই, ফাহাদের কুকুর vs জুই এর বিরাল, দেশী মুরগী vs কক, পালাবি কোথায়। এবং ঈদের ৭ পর্বের নাটক লাভ সারকেল।