সপরিবারে পবিত্র ওমরা পালন করলেন লায়ন ড. জাহিদ আহমেদ চৌধুরী বিপুল

0
19

বার্তা প্রবাহ ডেস্ক : সপরিবারে পবিত্র ওমরা পালন করলেন ওজাব এবং বার্তা প্রবাহ’র উপদেষ্টা লায়ন ড. জাহিদ আহমেদ চৌধুরী বিপুল। গত ২০ এপ্রিল পবিত্র ওমরাহ পালণের উদ্দেশ্যে সপরিবারে সৌদি এরারলাইন্সের বিমানযোগে ঢাকা ত্যাগ করেন এবং ৪মে দেশে ফিরেন। তাহার সাথে ছিলেন তাহার বাবা বিশ্ব সাহিত্য কেন্দ্রের ট্রাষ্টি মনসুর আহমেদ চৌধুরী এবং স্ত্রী সামরীন রহমান। এছাড়াও ওমরাহ পালনকালে তাদের সাথে যোগ দেন হজ্ব উইথ আয়শা এর স্বত্ত্বাধিকারী আয়শা চেীধুরী এবং হাওড় বার্তার নির্বাহী সম্পাদক ও এসএ টিভির মদিনা রিপোর্টার আনিছুর রহমান পলাশ।


উল্লেখ্য ড. জাহিদ আহমেদ চৌধুরী বিপুল এ সময়ের মধ্যে ৮বার পবিত্র ওমরাহ হজ্ব পালনের পাশাপাশি গুরুত্বপূর্ণ স্থানসমূহ পরিদর্শন ও জিয়ারত করেন। এসময়ে তিনি ও তার পরিবারের সদস্যরা আরাফাতের ময়দান, মোজদালিফা, মীনা, জাবালে নূর, হীরা পাহাড়, মসজিদে ক্বোবা, বদর প্রান্তর, বীরে আল সাফায় ভ্রমন করেন। এসময়ে মসজিদে নববী, মসজিদে নামিরা, মসজিদে ক্বোবায় নামাজ আদায় সহ ৭০জন সাহাবার কবর জিয়ারত করেন তিনি।
মসজিদে নববীতে ঈদের নামাজ আদায় শেষে দেশে ফেরার প্রস্ততি নেন তিনি পরিবার নিয়ে। পবিত্র ওমরা হজ্ব পালনকালে তিনি হজ্বপালনকারী হাজীদের মাঝে খেজুর, তসবিহ, জায়নামাজ ও কোরআন শরীফ বিতরণ করেন।
বর্তমানে তিনি দেশে আছেন এবং সকলের কাছে তার ও তার পরিবারের জন্য দোয়া কামনা করেছেন।