শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আব্দুল্লাহ আল মামুন মন্ডলের উদ্যোগে আনন্দ র‌্যালী

0
29

সৈয়দা রোকসানা পারভীনঃ গাজীপুর বোর্ড বাজার থেকে মঙ্গলবার বিকাল ৪টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মানবতার মা বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত সভাপতি জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে উপলক্ষে এক বিশাল আনন্দ মিছিল বের হয়।

১৭ই মে মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুকন্যা সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এ র‌্যালী বের করা হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও গাছা থানা আওয়ামী লীগ এবং বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল এর আয়োজনে শোভাযাত্রা ও আনন্দ র‌্যালী করেন। এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব ইসমাইল হোসেন ও আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য সদস্যবৃন্দ।

জাঁকজমকপূর্ণ আয়োজনে আনন্দ র‌্যালী বোর্ড বাজার থেকে বের হয়ে জাতীয় বিশ্ববিদ্যালয় মালেকের বাড়ি হয়ে বোর্ড বাজার এসে শেষ হয়।

এ সময় গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা ও মানবতার মা যদি আমাকে গাজীপুর মহানগর মানুষের সেবা করার সুযোগ করে দেন আমি চির কৃতজ্ঞ থাকব, এবং বাকি জীবন মানুষের কল্যাণে মানবতার কল্যাণে দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাবো ইনশাল্লাহ।