রংপুরে ত্রিমুখী সংঘর্ষে আহত ২০

0
159

মোঃ মাহির শাহরিয়ার অভি, মহানগর প্রতিনিধি, রংপুর : রংপুরের কাউনিয়া সড়কে দুটি বাস ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে অন্তত ২০-২৫ জন আহত হয়েছেন। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে রংপুর-কুড়িগ্রাম সড়কের নব্দীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বেপরোয়া গতি আর ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দুটি বাস ও একটি প্রাইভেটকারের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অনিন্দ্য ও শ্যামলী পরিবহনের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। নিয়ন্ত্রণ হারিয়ে সাদা রঙের একটি প্রাইভেটকার খাদে পড়ে গেলেও অপর একটি প্রাইভেটকারের সামনের অংশ দুমড়ে গেছে।

দুর্ঘটনায় চারটি পরিবহনে থাকা অন্তত ২০-২৫ জন আহত হয়েছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে। ঘটনার পর রংপুর-কুড়িগ্রাম সড়কে ঘণ্টাখানেক যান চলাচল ব্যহত হয় বলেও জানান প্রত্যক্ষদর্শীরা।

রংপুর বিভাগ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফরিদ আহাম্মদ চৌধুরী জানান, সকালে কুড়িগ্রাম থেকে রাজশাহীগামী অনিন্দ্য পরিবহন ও কুড়িগ্রামগামী শ্যামলী পরিবহনের সঙ্গে একটি প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষ হয়। এ সময় অপর একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে দুই নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল গিয়ে আহদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর। পরে ফায়ার সার্ভিস ও পুলিশের সহযোগিতায় দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার করা হয়।