ভয়ংকর ফিরোজ বাহিনী’র শাস্তি চান ব্যবসায়ীরা

0
136

নিজস্ব প্রদিবেদক : ভয়ংকর ফিরোজ বাহিনী’র শাস্তি চান ব্যবসায়ীরা জাকের সুপার মার্কেটের ব্যবসায়ীদের মানববন্ধন। রাজধানীর ফুলবাড়ীয়ায় জাকের সুপার মার্কেটের ব্যবসায়ী রাকিবকে ছাদ থেকে ফেলে হত্যাচেষ্টার ঘটনায় অভিযুক্ত হামলাকারী ফিরোজ ও তার ‘সন্ত্রাসী বাহিনী’র শাস্তির দাবি জানিয়েছেন ব্যবসায়ীরা।

সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে জাকের সুপার মার্কেটের ব্যবসায়ীরা এই দাবি জানান। মানববন্ধনে কয়েকশ ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

মানববন্ধনে এক ব্যবসায়ী বলেন, আমরা ফিরোজ ও তার সন্ত্রাসী বাহিনীকে চাঁদা দিতে দিতে নিঃস্ব হয়ে গেছি। আমাদের বাঁচান আপনারা।

হামলার শিকার আরেক ব্যবসায়ী বলেন, আমাকে তার সন্ত্রসীরা মেরেছিল। আমার চোখের চিকিৎসা করতে হয়েছে। আমাদের ব্যবসায়ী ভাইদের কাছ থেকে লাখ লাখ টাকা নিয়েছে ফিরোজ। তাকে যেন জামিন না দেওয়া হয়।

আরেক ব্যবসায়ী বলেন, আমি চার মাস তাদের অত্যাচারে মার্কেটে যেতে পারি না। আমার দোকান বন্ধ করে দিয়েছে। আমাকে ইয়াবার মামলা দিয়ে দেবে বলে হুমকি দেয়। তাদের অত্যাচার থেকে আমরা মুক্তি চাই।

মার্কেটের ব্যবসায়ী সমিতির সভাপতি দেলোয়ার হোসেন দেলু বলেন, মার্কেটের ছাদে ফিরোজ ও তার সন্ত্রাসী বাহিনী টর্চার সেল গড়ে তুলেছে। কোনো ব্যবসায়ী মুখ খুলতে পারে না। পুলিশের কাছে অভিযোগ করলেও কোনো প্রতিকার হয়নি। র‍্যাব তাকে গ্রেফতার করেছে। ব্যবসায়ীরা নিরীহ মানুষ। তারা তো সন্ত্রসীদের সঙ্গে সন্ত্রসীর মতো আচরণ করতে পারবে না। তাদের অত্যাচার থেকে বাঁচার জন্য আমরা সাংবাদিক ভাই ও মন্ত্রী মহোদয়ের নিকট অনুরোধ জানাচ্ছি।

এর আগে শনিবার (৫ ফেব্রুয়ারি) চাঞ্চল্যকর ও আলোচিত রাজধানীর ফুলবাড়িয়ার জাকের সুপার মার্কেটের ছাদ থেকে ফেলে হত্যাচেষ্টার ঘটনায় প্রধান আসামি ফিরোজসহ এজাহারনামীয়।