ব্যাংকের পরিচালকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

0
53

নিজস্ব প্রতিবেদক : নিজ ভাইয়ের সাথে জালিয়াতি ও প্রতারণার মাধ্যমে অর্থ আত্নসাত মামলায় সিনথিয়া সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক ও মার্কেন্টাইল ব্যাংকের পরিচালক আব্দুল আউয়াল সুমনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারী করেছেন ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালত।

ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট শান্ত ইসলাম মল্লিক অভিযোগ আমলে নিয়ে এ পরোয়ানা জারি করেন। এর আগে ‘সিনথিয়া সিকিউরিটিজ’ এর ডিরেক্টর সাইদুজ্জামান সজীব বাদী হয়ে শাহবাগ থানায় মামলাটি দায়ের করেন।

শাহবাগ থানা সূত্রে জানা যায়, আসামির পরীবাগস্থ ২নং প্রিয় প্রাঙ্গন, ফ্ল্যাট নং- ডি, ৬/১২তে গ্রেফতারী পরোয়ানা তামিল করতে গেলে ফ্ল্যাটটি তালাবদ্ধ পাওয়া যায় এবং এখন পর্যন্ত আসামিকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তাকে দ্রুত গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হবে বলে জানানো হয় থানা থেকে।

মামলার বাদী সাইদুজ্জামান সজীব জানান, আসামি আব্দুল আউয়াল সুমন তার সহোদর বড় ভাই যে দীর্ঘদিন কোম্পানির অংশীদারদের লভ্যাংশ বেআইনিভাবে একা হাতিয়ে নিয়েছে। এছাড়া জাল জালিয়াতি ও প্রতারণার মাধ্যমে তাদের পিতা মৃত মোঃ সেলিমের মার্কেন্টাইল ব্যাংকের সব শেয়ার আত্নসাত করে নিজেকে উক্ত ব্যাংকের পরিচালক হিসেবে অধিষ্ঠিত করেছে।