বগুড়ায় বেড়াতে গিয়ে নৌকা থেকে যমুনা নদীতে পড়ে স্কুলছাত্র নিখোঁজ

0
16

মোঃ শামসুল আলম লিটন, ব্যুরো চীফ বগুড়া : ঈদের ছুটিতে পরিবারের সাথে যমুনা নদীতে বেড়াতে গিয়ে নৌকা থেকে পড়ে এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে।
শনিবার সন্ধ্যায় বগুড়ার সারিয়াকান্দি উপজেলার যমুনা নদীর কালিতলা ঘাট এলাকায় ওই স্কুলছাত্র নিখোঁজ হয়।
মুগনিউ আলী ছোট(১৩) নামের ওই স্কুলছাত্র বগুড়া শহরের জলেশ্বরীতলা নুর মসজিদ লেন এলাকার মোহাম্মদ আলীর ছেলে। সে বগুড়া বিয়াম মডেল স্কুল এ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র।
পরিবারের বরাত দিয়ে থানা পুলিশ জানান, ঈদের ছুটিতে বগুড়া শহরের জলেশ্বরীতলা এলাকা থেকে বেশ কয়েকটি পরিবার তাদের সন্তানদের নিয়ে সারিয়াকান্দি যান। তারা যমুনা নদীর কালিতলা ঘাট থেকে শ্যালো ইঞ্জিন চালিত একটি নৌকা ভাড়া করে নদী ভ্রমনে রওনা হন। সন্ধ্যার আগে কালিতলা ঘাটে ফেরার সময় ছোট’র বাবা-মা বুঝতে পারেন তাদের ছেলে নৌকায় নেই। মুহুর্তের মধ্যে স্থানীয় লোকজন নদীতে তল্লাশী শুরু করে। কিন্তু রাত পৌঁণে ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন সন্ধান পাননি।
স্থানীয় লোকজন জানান, অর্ধশতাধিক যাত্রী নিয়ে নৌকা রওনা হওয়ার পর থেকেই যাত্রীরা ছবি তোলা নিয়ে ব্যস্ত ছিলেন। কোন এক সময় সবার অজান্তে ছেলেটি নদীতে পড়ে যেতে পারে।
সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা স্থানীয় লোকজনের সহযোগিতায় নদীতে তল্লাশী শুরু করে। রাত ১০টা পর্যন্ত তার সন্ধান না পেয়ে ডুবুরীকে খবর দেয়া হয়। রাজশাহী থেকে ডুবুরী আসলে আবারো নদীতে তল্লাশী করা হবে বলে জানান ওসি।