বগুড়ায় করোনা সংক্রামন সর্তকতায় কঠোর অবস্থানে প্রশাসন

0
232

মো:শামছছূল আলম (লিটন), বগুড়া ব্যুরো চীফ : করোনা ভাইরাস সংক্রমন রোধে সরকারী বিধি নিষেধ থাকলেও বাইরে লোকজনের অযথা ঘোরাঘুরি বন্ধ না হওয়ায় বগুড়ায় প্রশাসন কঠোর অবস্থান নিয়েছে। আইনশৃংখলাবাহিনীর চেকপোস্টে কড়াকড়ি আরোপ ও সেনাবাহিনীর অবস্থানের সঙ্গে চলছে ভ্রাম্যমান আদালতের অভিযান।

রবিবার সকাল থেকে ভ্রাম্যমান আদালত সরকারী আদেশ অমান্য করায় সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১০টি মামলা দায়ের করে জরিমানা আদায় করেছে।

রবিবার দুপুরে শহরের সাতমাথায় সেনা সদস্য সহ পুলিশের সবকটি ইউনিটের সদস্যরা অবস্থান নিয়ে চেকপোস্টে কড়াকড়ি শুরু করে। অযথা ঘোরাঘুরি করা লোকজনকে পুলিশ রাস্তার ওপর বসিয়ে রাখার মাধ্যমে শাস্তি দেয়ার সঙ্গে ব্যক্তিগত যানবাহন থামিয়ে চালক ও আরোহীদের জিজ্ঞাসাবাদ সহ মামলা দেয়া শুরু করে। যারা অযথা ঘোরাঘুরি করেছ তাদের শাস্তি হিসাবে আধাঘন্টা রাস্তার পার্শ্বে বসিয়ে রাখা হয়েছে। ট্রাফিক পুলিশ জানায়, শহরের কেন্দ্রস্থল সাতমাথায় দুপুর পর্যন্ত ১০টি মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া শহরের ৮টি ফাঁড়ি ও থানা পুলিশের টিম সহ পুলিশের অর্ধশত টিম বগুড়া সদর এলাকার বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে দায়িত্ব পালন করছে।