নলছিটি উপজেলা কল্যাণ সমিতি-ঢাকা এর আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

0
30

নিজস্ব প্রতিবেদক : ২২ এপ্রিল শুক্রবার, পল্টন কমিউনিটি সেন্টারে পাঁচ শতাধিক আজীবন সদস্যের উপস্থিতিতে সমিতির আলোচনা সভা, অসুস্থ ও মৃত ব্যক্তিদের জন্য দোয়া ও ইফতার মাহফিল এবং ক্রেসট প্রদান করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলাউদ্দিন সরদার, সাবেক সচিব,আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়, সালমা নাসরিন, সাবেক অতিরিক্ত সচিব, অর্থ মন্ত্রণালয়, প্রকৌশলী মাহবুবুল আলম খান, সাবেক সভাপতি, নলছিটি উপজেলা কল্যাণ সমিতি, ঢাকা, মু. আব্দুল হামিদ জমাদ্দার, সচিব,পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি), মু. আব্দুল আউয়াল হাওলাদার, অতিরিক্ত সচিব, ধর্ম মন্ত্রণালয়, প্রফেসর ড.মো.মসিউর রহমান, ভাইস চ্যাঞ্চেলর, জাতীয় বিশ্ববিদ্যালয়, মো. জাহিদ হোসেন মোল্লা, আঞ্চলিক পরিচালক, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
এছাড়াও বিশিষ্ট ব্যাবসায়ী সালাহ উদ্দিন খান সেলিম, এইচ এম হেলাল,জনাব শেখ নেয়ামুল করিম (এজিএস, বিএম কলেজ) সহ দেশ বরেণ্য আরও অনেক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সমিতির সভাপতি এ্যাডভোকেট ইউনুস লস্কর অসুস্থ থাকায় সিনিয়র সহ সভাপতি এ্যাডভোকেট মু.মাসুদ হুসায়েন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।
অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক হাজী মো.মহসিন আলী খান, সাধারণ সম্পাদক তাঁর বক্তব্যে সমিতির পরবর্তী কমিটি সুষ্ঠু ও সুন্দরভাবে গঠনের লক্ষে সম্মানিত উপদেষ্টাগণের সাথে পরামর্শক্রমে সমিতির উপদেষ্টা ও সাবেক সভাপতি প্রকৌশলী মাহবুবুল আলম খানকে প্রধান নির্বাচন কমিশনার ও আরও ২ জন বিজ্ঞ ব্যক্তি অতিরিক্ত সচিব আব্দুল আউয়াল ও অতিরিক্ত সচিব জনাব মো. জাহাঙ্গীর হোসেন মহোদয়কে নির্বাচন কমিশনার হিসেবে ঘোষণা দেন। উপস্থিত ৫ শতাধিক আজীবন সদস্য করতালির মাধ্যমে এ প্রস্তাবকে স্বাগত জানায়।

মঞ্চে উপস্থিত সম্মানিত মেহমানবৃন্দ দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। আরও বক্তব্য রাখেন ছাত্র কল্যাণ সমিতির সাবেক সভাপতি ও সমিতির ক্রিড়া সম্পাদক মো. ইকবাল হোসেন, ছাত্র কল্যাণ সমিতির সাবেক সভাপতি মো. মামুন খান, ছাত্র কল্যাণ সমিতির বর্তমান সভাপতি খালিদ সাইফুল্লাহ, সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির সিনিয়ার সহসাধারণ সম্পাদক নাসির উদ্দিন মজিবর ও মো. ইকবাল হোসেন।

অনুষ্ঠানে মৃত্যুবরণকারী সমিতির উপদেষ্টা আলী আজিম খান বাবুল,সমিতির সিনিয়র সহসভাপতি আব্দুস সালাম মৃধা, সাবেক আইন সম্পাদক আহসান উল্লাহ সরদার বাদশা, আজীবন সদস্য অধ্যাপক জামাল খান, আবুল বাসার তালুকদার, মনিরুজ্জামান খান (মানিক) সহ অন্যান্য সকলের জন্য শোক প্রস্তাব উত্থাপন করা হয় এবং তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

অসুস্থ সভাপতি এ্যাডভোকেট ইউনুস লস্কর এর জন্য বিশেষ ভাবে দোয়া করা হয়। দেশ-জাতি ও বিশ্ববাসীর কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন প্রকৌশলী মো. মাহবুবুল আলম খান।