দিলকুশা স্পোটিং ক্লাবের সহ-সভাপতি নূরুল ইসলাম নূরু

0
521

সৈয়দা রোকসানা পারভীন (রুবি): দেশের ঐতিহ্যবাহী দিলকুশা স্পোর্টিং ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে।

১৮ সদস্যের নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সৈয়দ রিয়াজুল করিম, সাধারণ সম্পাদক মো. সালাহউদ্দিন রতন।

গত ৩০ এপ্রিল ২০২১” ইং তারিখ চার বছরের জন্য নির্বাচিত কমিটি অনুষ্ঠিতব্য নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দিলকুশা স্পোটিং ক্লাবের সহ-সভাপতি পদে নির্বাচিত হলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সম্মানিত সদস্য, ও গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬নং ওয়ার্ড কাউন্সিলর এবং টঙ্গী ক্রীড়া চক্রের সভাপতি জনাব মোঃ নূরুল ইসলাম নূরু।

বার্তা প্রবাহ-কে নূরুল ইসলাম নূরু বলেন, দেশের মানুষকে খেলাধুলার আনন্দ দেওয়া এবং খেলার অঙ্গনে জোয়ার তৈরি করাই আমাদের লক্ষ্য। আমাদের বিশ্বাস, খেলা এক সুস্থ বিনোদন চর্চার ক্ষেত্র এবং গণমাধ্যমের কাজ সেই চর্চাই বিকাশ করা। আমরা চাই, আনন্দ-বিনোদনে মানুষকে অণুপ্রাণিত করতে। আমাদের উদ্দেশ্য, ভালোকে আরো ভালো করে তোলার পথের সন্ধান দেওয়া। খেলা-খেলোয়াড়ের বা সংগঠন-সংগঠকের মন্দ সমালোচনায় আমরা বিশ্বাস করি না। আমরা প্রতিশ্রুতিবদ্ধ, সকলকে জীবনাচরণে নিষ্কলঙ্ক এবং সুন্দর দেহমনের মানুষ হয়ে ওঠার প্রেরণা যোগানো। অনধিকার চর্চা, ব্যঙ্গাত্মক মন্তব্য, পক্ষপাতমূলক প্রতিক্রিয়া, কূট-সমালোচনার আমরা ঘোর বিরোধী। সকলকে আপন করে নেওয়া এবং উন্নয়নের পথে রওনা হতে উদ্বুদ্ধ করাই আমাদের প্রতিশ্রুতি।

আসুন, ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে খেলাধুলার প্রতি ভালবাসা থেকে সকলে মিলে দেশ ও দশের কল্যাণে হাতে হাত মিলিয়ে কাজ করি। লড়াকু বাঙালিকে ক্রীড়াজাতি হিসেবে গড়ে তুলি।