টঙ্গী সাংবাদিক ক্লাবের সভাপতি আওলাদ, সাধারণ সম্পাদক সুমন

0
144

নিজস্ব প্রতিবেদক : টঙ্গী সাংবাদিক ক্লাবের দ্বী-বার্ষিক ২০২২-২৪ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। এতে নির্বাচন কমিশনার হিসেব দায়িত্ব পানল করে দৈনিক প্রাণের বাংলাদেশের সম্পাদক ও প্রকাশ আব্দুল্লাহ আল-মামুন ও দৈনিক নওয়ারোজের মফস্বল সম্পাদক মো.মুনসুর আহাম্মেদ।

নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন টিএসসি চ্যানেলের চেয়ারম্যান ও দৈনিক প্রাণের বাংলাদেশের নির্বাহী সম্পাদক মো.আওলাদ হোসেন। সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন দৈনিক প্রতিদিনের কাগজের স্টাফ রিপোর্ট আব্দুল খালেক সুমন।

সিনিয়র সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হন একুশে সংবাদের সিনিয়র ফটো সাংবাদিক সোলাইমান হোসেন রাজু, দৈনিক প্রানের বাংলাদেশ স্টাফ রিপোর্টার শামসুদ্দিন জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক প্রতিদিনের কাগজের বার্তা সম্পাদক জাহিদ হাসান জিহাদ, কোষাধক্ষ্য ওসমান গনি, সাংগঠনিক সম্পাদক বিশ্ব মানচিত্রের স্টাফ রিপোর্টার তানজিলা ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক দৈনিক মাতৃভূমি পত্রিকার গাজীপুর জেলা প্রতিনিধি সেলিম মাহমুদ, দৈনিক আজকের আলোকিত সকালের স্টাফ রিপোর্টার আশিকুর রহমান শ্রাবণ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দৈনিক দেশান্তরের টঙ্গী প্রতিনিধি শিল্পী আক্তার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দৈনিক স্বদেশে বিচিত্রার স্টাফ রিপোর্টার (গাজীপুর) রবিউল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক সিএনএন বাংলার টঙ্গী প্রতিনিধি মকবুল হোসেন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক দৈনিক আজকের বসুন্ধরার স্টাফ রিপোর্টার আম্বিয়া পারভিন কপি, ক্রিয়া বিষয়ক সম্পাদক সাপ্তাহিক বার্তা প্রবাহের স্টাফ রিপোর্টার রবিন আহমেদ, কার্যনির্বাহী সদস্য রুহুল আমিন, লিমন হোসেন ও মো.আসিফ।

নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, গাজীপুর ও টঙ্গীতে সচ্ছতা বস্তুনিষ্ঠ সাংবাদিকতা এবং সাংবাদিকদের সাথে পারষ্পরিক বন্ধু বজায় রেখে নব উদ্দ‍্যেমে কাজ করতে চাই। তাই সকলের সহযোগিতায় কামনা করছি।