জাতির পিতার প্রতিকৃতিতে জাতীয় শ্রমিক লীগ ও বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের শ্রদ্ধা জ্ঞাপন

0
55

নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন জাতীয় শ্রমিক লীগের সহ সভাপতি ও বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি এডভোকেট মোঃ হুমায়ুন কবির এবং জাতীয় শ্রমিক লীগের সহ সভাপতি ও বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান আকন্দ।

বৃহস্পতিবার দুপুরের দিকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ এফ সুমন, দফতর সম্পাদক শাহজাহান পাটোয়ারী সাজু, কোষাধ্যক্ষ বাবুল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল হোসেন,
নির্বাহী সদস্য কামরুল হোসেন, শাহ মোঃ আব্দুল আজিজ, মোঃ লিটন মির্ধা, মোসলেম উদ্দিন বাবু, তুবা সমাজ কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জাতীয় সাংবাদিক সংস্থা ঢাকা মহানগর কমিটির সিনিয়র সহ সভাপতি মোঃ ওয়াহিদুজ্জামান ওয়াহিদ প্রমুখ।

প্রসঙ্গত: জাতির পিতার ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস হিসেবে দিনটি রাষ্ট্রীয়ভাবে পালন করা হয়ে থাকে। ১৯২০ সালের ১৭ মার্চ ফরিদপুর জেলার গোপালগঞ্জ মহকুমার টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ মুজিবুর রহমান। চার বোন ও দুই ভাইয়ের মধ্যে তিনি ছিলেন তৃতীয়।