ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী, দাওয়াত পাননি শোভন-রাব্বানী

0
228

অনলাইন ডেস্ক : ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী শনিবার অনুষ্ঠিত হতে যাওয়া ছাত্রলীগ পরিবারের পুনর্মিলনীতে দাওয়াত দেওয়া হয়নি দুর্নীতির দায়ে অপসারিত ছাত্রলীগের সাবেক সভাপতি রেজুওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে।
বুধবার রাতে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন।
আগামী শনিবার ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে এদিন বিকালে সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগ পরিবারের পুনর্মিলনী অনুষ্ঠিত হবে। যেখানে ছাত্রলীগের সাবেক-বর্তমান বিভিন্ন নেতা-কর্মী উপস্থিত থাকার কথা রয়েছে। এ উপলক্ষ্যে তাদের অধিকাংশকেই দাওয়াত দেওয়া সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করার লক্ষ্যে গঠিত দপ্তর উপ কমিটির এক নেতা। আর এতে ছাত্রলীগের বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তথ্যের সত্যতা নিশ্চিত করে লেখক ভট্টাচার্য বলেন, প্রোগ্রামে ওনারা থাকবেন না।
এ বিষয়ে ছাত্রলীগের গত কমিটির উপ দপ্তর সম্পাদক নকিবুল ইসলাম সুমন বলেন, ছাত্রলীগ থেকে অপসারিত হওয়ায় তাদের প্রোগ্রামে যাওয়ার সুযোগ নেই। আমরা আশা করবো তারা প্রোগ্রামে যাবেন না।
দুর্নীতিসহ নানা অভিযোগে দায়িত্ব নেওয়ার এক বছরের মাথায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃত্ব থেকে অপসারিত হন শোভন ও রাব্বানী। এরপর ভারপ্রাপ্ত হিসেবে নেতৃত্ব আসেন ছাত্রলীগের ১ নং সহ-সভাপতি আল নাহিয়ান খান জয় এবং ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।