গরীব এন্ড গরীব কোম্পানি লিমিটেড কর্তৃক ভবন দখলের অভিযোগে সংবাদ সম্মেলন

0
69

বিজ্ঞপ্তি : গরীব এন্ড গরীব কোম্পানি লিমিটেড কর্তৃক অবৈধ ভাবে আলহাজ্ব হাফিজ উদ্দিন চৌধুরী কমপ্লেক্স এর ভবন ও জায়গা দখল এবং বকেয়া টাকা পরিশোধের প্রতিবাদে আলহাজ্ব হাফিজ উদ্দিন চৌধুরী কমপ্লেক্স এর পক্ষে মুশফিকুর হাফিজ চৌধুরী শোভন গত ২১ ০৩ ২০২২ইং তারিখ গাজীপুরে একটি সংবাদ সম্মেলন করেন

সংবাদ সম্মেলনে হাফিজ চৌধুরী শোভন বলেন, এম এস গরীব এন্ড গরীব কোম্পানি লিমিটেড তথা কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোঃ নাজমুল হক ভূইয়ার নিকট গত ০১ ০১ ২০১৬ ইং তারিখে একটি ভাড়াটিয়া চুক্তিপত্রের মাধ্যমে শোভনের পিতা হাফিজ উদ্দিন চৌধুরী ৫(পাঁচ) বছরের জন্য ছয় তলা বিশিষ্ট ভবন আলহাজ্ব হাফিজ উদ্দিন চৌধুরী কমপ্লেক্সে মাসিক ভাড়া চুক্তিতে ভাড়া দেন। যা ডিসেম্বর ২০২০ সালে চুক্তিপত্রের মেয়াদ শেষ হয়ে গিয়েছে।

উক্ত মর্মে শোভন বলেন, চুক্তিপত্রের মেয়াদ শেষ হয়ে যাওয়া সত্ত্বেও গরীব এন্ড গরীব কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ নাজমুল হক ভূইয়া ভবনের উপরের পাঁচ তলা ছেড়ে দিলেও এখন পর্যন্ত নিচ তলা খালি করে দেন নি। তাকে বারবার বলা সত্ত্বেও তিনি কোন কথার গুরুত্ব না দিয়ে বিভিন্ন তালবাহানা করে যাচ্ছেন। এছাড়াও কোম্পানির নিকট বকেয়া বাবদ ২,৪৭,১০,০৫২.৫৫ -(দুই কোটি সাতচল্লিশ লাখ দশ হাজার বায়ান্ন টাকা পঞ্চান্ন পয়শা) পাওনা টাকা পরিশোধ করার জন্য পর পর দুইটি উকিল নোটিশের মাধ্যমে জানানো হলেও মোঃ নাজমুল হক ভূইয়া নোটিশের প্রেক্ষিতে কোন জবাব দেন নি।

পরবর্তীতে গত ০৩ ০১ ২০২২ ইং তারিখে উক্ত বিষয় সমাধানের জন্য বিজিএমইএ(বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স এন্ড এক্সপোর্টার্স এসোসিয়েশন) বরাবর আবেদন করলে বিজিএমইএ আরবিট্রেশন কমিটি কর্তৃক উভয় পক্ষের সম্মতিতে গরীব এন্ড গরীব কোম্পানি লিমিটেড কে ৮৪,১০,০৫২(চুরাশি লক্ষ দশ হাজার বায়ান্ন) টাকা গত ২৮০২/২০২২ ইং তারিখের মধ্যে প্রদান করতে বলা হলেও এখন পর্যন্ত উক্ত কোম্পানির পক্ষ হতে কোন টাকা প্রদান করা হয়নি এবং সবশেষে গত ২০ ০৩ ২০২২ ইং তারিখে আনুমানিক সময় সন্ধ্যা ৬ঃ৪৫ মিনিটে অজ্ঞাত নামা ২০ ৩০ জন লোক দেশীয় অস্ত্র নিয়ে উক্ত ভবনের নিচ তলায় সন্ত্রাসী হামলা চালিয়ে তালাবদ্ধ গেট ভেংগে ফেলে মর্মে মুশফিকুর হাফিজ চৌধুরী শোভন সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান।