কঙ্গনাকে হত্যার হুমকি

0
254

অনলাইন ডেস্ক : খালিস্তানিদের নিয়ে বিতর্কিত মন্তব্য করায় নাকি হত্যার হুমকি দেওয়া হয়েছে কঙ্গনা রানাওয়াতকে। যে কারণে এফআইআর দায়ের করেছেন এই বলিউড অভিনেত্রী। তার সেই অভিযোগ নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন কঙ্গনা। একই সঙ্গে শেয়ার করেছেন ভারতের অমৃতসরের গোল্ডেন টেম্পলের ছবি ও এফআইআরের কপি। ছবিতে দেখা গেছে কঙ্গনার বোন রঙ্গোলি ও মা আশাকেও।

ভারতের কংগ্রেসের অন্তর্বতী সভাপতি সোনিয়া গান্ধীকে অনুরোধ করেছেন কঙ্গনা। তাকে বলেছেন, সোনিয়া যেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রীকে বলে এই সমস্যার সমাধান করেন। কঙ্গনা তার বিবৃতিতে বলেছেন, মুম্বাই হামলার সন্ত্রাসদমনকারীদের কথা মনে পড়ছে। অপরাধীদের কখনও ভোলা উচিত নয়। এই ধরনের ঘটনায় দেশের মধ্যেই কিছু মানুষ অপরাধীদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়। ভারতকে অপমান করার কোনও সুযোগই এরা ছাড়েনি। কিছু টাকা ও ক্ষমতার লোভে এরা বিক্রি হয়ে যায়।
পোস্টে কঙ্গনা আরও লিখেছেন, আমি আমার পোস্টে হুমকি পেয়েছি ক্রমাগত। ভাটিন্ডার এক ভাই আমাকে হত্যা করার হুমকি দিয়েছে খোলাখুলি। জানিয়ে রাখি, আমি এই ধরনের হুমকিকে ভয় করি না। দেশের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করে, তাদের বিরুদ্ধে সব সময় সরব হয়ে আমি কথা বলবই। নিরপরাধ সেনাদের হয়ে নকশাল হলেও প্রতিবাদ করব। বিদেশে বসে থাকা সন্ত্রাসবাদীদের বিরুদ্ধেও বলব যারা পাঞ্জাবের পবিত্র ভূমিকে খালিস্তান বানানোর চেষ্টা করেছে।