উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই; নাসিক নির্বাচনী সভায় হুমায়ূন কবির

0
117

ওয়াহিদুজ্জামান : দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই, তাই নারায়নগঞ্জ সিটি নির্বাচনে নৌকাকেই জয়ী করতে হবে বলে জানিয়েছেন বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি ও বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট মোঃ হুমায়ূন কবির।

আজ বৃহস্পতিবার বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ নারায়নগঞ্জ শাখা কর্তৃক আয়োজিত আসন্ন নারায়নগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভী’র পক্ষে নারায়নগঞ্জে অনুষ্ঠিত নির্বাচনী সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
হুমায়ূন কবির বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান উন্নয়ন আজ লক্ষনীয় এবং প্রশংসনীয়। স্বল্পোন্নত দেশের তালিকা থেকে সরে এখন আমরা উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে বিশ্বে জায়গা করে নিচ্ছি। এই যাত্রা মোটেই সহজ ছিল না। যা সম্ভব হয়েছে শুধুমাত্রা দেশরত্ন শেখ হাসিনা জন্য। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে নৌকার জয় ছাড়া বিকল্প কিছু নেই।

নেতা-কর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা জননেত্রী শেখ হাসিনার মনোনীত মেয়র প্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভীকে নির্বাচিত করতে ভোটারদের দ্বারে দ্বারে যাবেন এবং ভোটারদের বলবেন যে, নৌকা হচ্ছে গণতন্ত্রের প্রতীক, নৌকা হচ্ছে বঙ্গবন্ধুর প্রতীক, নৌকা হচ্ছে শেখ হাসিনার প্রতীক, নৌকা হচ্ছে উন্নয়নের প্রতীক। তাই উন্নয়নের অগ্রযাত্রা চলমান রাখতে আসন্ন নারায়নগঞ্জ সিটি নির্বাচনে নারায়নগঞ্জ বাসি যেন ভোট দিয়ে নৌকাকে জয়যুক্ত করতে এগিয়ে আসেন।

বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ নারায়নগঞ্জ শাখার আহ্বায়ক মোঃ গোলাম মোস্তফা এর সভাপতিত্বে এবং নারায়নগঞ্জ শাখার সদস্য সচিব মোঃ মফিজুল ইসলাম বাবু এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান আকন্দ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিবেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ এফ সুমন,কোষাধক্ষ্য মোঃ বাবুল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ কামাল হোসেন, নির্বাহী সদস্য মোঃ কামরুল হাসান, তুবা সমাজ কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান ওয়াহিদ প্রমুখ।