আতিকুর রহমান মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক

0
319

প্রেস বিজ্ঞপ্তি : নাগরিক ঐক্য কেন্দ্রীয় কমিটির সদস্য আতিকুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমজদনা জ্ঞাপন করেছেন বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠন।

শোক বার্তায় তারা বলেন, আতিকুর রহমানের মৃত্যুতে জাতি একজন নিরঅহংকার,নির্লোভ, প্রচার বিমুখ দেশ প্রেমিক রাজনীতিককে হারালো। বাসদ রাজনীতির শুরুর করে জীবনের শেষদিন পর্যন্ত তিনি দেশের কল্যাণে কাজ করে গেছেন।
স্বৈরাচার বিরোধী আন্দোলন থেকে শুরু করে দেশের সকল গণতান্ত্রিক আন্দোলন ও সাধারণ মানুষের অধিকার আদায়ের আন্দোলনে তিনি অক্লান্ত শ্রম দিয়েছেন।

আতিকুর রহমান মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা।

আরো শোক প্রকাশ করেছেন জাতীয় কৃষক-শ্রমিক মুক্তি আন্দোলনের আহ্বায়ক এম. গোলাম মোস্তফা ভুইয়া, যুগ্ম আহ্বায়ক মো. মঞ্জুর হোসেন ঈসা ও সমন্বয়ক মো. মহসিন ভুইয়া, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব মুহাম্মদ মফিজুর রহমান লিটন ও সাংগঠনিক সম্পাদক এড. সাইফুল ইসলাম সেকুল, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর সভাপতি মো. শহীদুননবী ডাবলু ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. নজরুল ইসলাম।