আটকের ৩০ ঘণ্টা পর গ্রেফতার দেখানো হলো প্রিয়াঙ্কাকে

0
146

অনলাইন ডেস্ক : ভারতের কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের গাড়ি পিষে মারছে কৃষকদের, এমন ভিডিও প্রকাশ করে বিজেপি তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অস্বস্তিতে ফেলেন কংগ্রেস সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। প্রায় ৩০ ঘণ্টা সীতাপুরের গেস্ট হাউসে আটক রাখার পর মঙ্গলবার দুপুরে তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

প্রিয়াঙ্কা গান্ধীর বিরুদ্ধে ১৪৪ ধারা লঙ্ঘনসহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযোগ আনা হয়েছে।
গতকাল সোমবার সকাল থেকে উত্তর প্রদেশের সীতাপুরের একটি গেস্ট হাউসে আটক ছিলেন প্রিয়াঙ্কা। সেই গেস্ট হাউসে ঝাড়ু হাতে আবর্জনা পরিষ্কার করতেও দেখা যায় প্রিয়াঙ্কাকে।

মঙ্গলবার আরও একটি ভিডিও প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার দাবি, ভিডিওটিতে দেখা যাচ্ছে যে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্র টেনির ছেলে আশিস মিশ্র দ্রুত গতিতে গাড়ি চালিয়ে কৃষকদের পিষে দিয়ে যাচ্ছে। এই ঘটনার পর প্রিয়াঙ্কা গান্ধী সীতাপুরের গেস্ট হাউসের বসেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সরাসরি প্রশ্ন করেন, “আমি শুনলাম, আপনি উত্তরপ্রদেশে আসছেন। আপনার উত্তরপ্রদেশে আসার অপেক্ষায় রয়েছে এখানকার মানুষ। কিন্তু আপনি কি এই ভিডিওটি দেখেছেন? ছেলেটি এখনও গ্রেফতার হয়নি কেন? মন্ত্রীর ছেলে এখনও জেলের বাইরে কেন?”

প্রিয়াঙ্কা আরও বলেন, “আমার মত বিরোধী রাজনৈতিক দলের নেতারা যখন লখিমপুর আসতে চাইছেন তখন তাদের আপনারা আটক করে রাখছেন। কোনও এফআইআর ছাড়াই দীর্ঘক্ষণ আটকে রাখছেন। অথচ আপনার মন্ত্রিসভার সদস্যের ছেলে আন্দোলনরত কৃষকদের পিষে দিয়ে চলে গেল, তখন কোনও ব্যবস্থা নেওয়া হলো না কেন? এর জবাব আপনাকে দিতেই হবে।” সূত্র: নিউজ১৮