‘৬ কোটি দর্শক দেখবে দেশের ব্যয়বহুল মেগা টিভি সিরিজ’

0
117

অনলাইন ডেস্ক : প্রিমিয়ার অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে সিরিয়ালটির শিল্পী ও কলাকুশলীরা। ছবি : সংগৃহীত
৬ কোটি দর্শক আগামী ২৩ তারিখ থেকে মেগা টেলিভিশন সিরিজ ‘সাত ভাই চম্পা’ দেখা শুরু করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন চ্যানেল আই ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।
সম্প্রচারে আসার এক সপ্তাহ আগে রবিবার এফডিসির দুই নম্বরে ফ্লোরে সিরিয়ালটির জমকালো এক প্রিমিয়ার অনুষ্ঠানে তিনি একথা বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, চ্যানেল আই ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, বার্তা প্রধান শাইখ সিরাজ প্রমুখ।
অনুষ্ঠানে ফরিদুর রেজা সাগর বলেন, ৬ কোটি দর্শক ২৩ তারিখ থেকে এই মেগা সিরিজটি দেখা শুরু করবে। তিনি বলেন, বাংলাদেশে অনেক গল্প রয়েছে যা আমাদের মন ছুঁয়ে যায়, হৃদয় নাড়া দিয়ে যায়। আমরা ওই সব গল্পগুলো নিয়েও কাজ করতে চাই।
দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন, এই সিরিয়ালটি যখন চলবে তখন কোনোভাবেই ১০ মিনিটের বেশি বিজ্ঞাপন থাকবে না। শুধুমাত্র দর্শকদের কথা ভেবেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।
অনুষ্ঠানে ‘সাত ভাই চম্পা’কে দেশের সবচেয়ে ব্যয়বহুল টেলিভিশন সিরিয়াল বলে আখ্যায়িত করেন শাইখ সিরাজ।
আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে সম্প্রচারে আসছে ৩০০ পর্বের মেগা টেলিভিশন সিরিজ ‘সাত ভাই চম্পা’। এদিন, রাত ৮টায় ৫২ মিনিটের বিশেষ পর্ব প্রচারিত হবে চ্যানেল আই-এ। একই চ্যানেলে ৩০০ পর্বের ধারাবাহিকটি নিয়মিত প্রচারিত হবে ২৮ ফেব্রুয়ারি থেকে প্রতি সপ্তাহে বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার রাত ৮টায়।
প্রাচীনকালে পৌরাণিক রূপকথার ছোঁয়ায়, দেশের ঐহিত্যকে ধারণ করে এক বছরের বেশি সময় নিয়ে এই সিরিয়ালটি নির্মাণ করেছেন রিপন নাগ।