২ মিনিটেই শেষ আইপিএল ফাইনালের টিকিট!

0
90

অনলাইন ডেস্ক : মাত্র ২ মিনিটেই নাকি শেষ হয়ে গেছে দশ আইপিএলের ফাইনালের টিকিট। কোনো ধরনের নোটিশ ছাড়াই গত মঙ্গলবার কিছুক্ষণের জন্য অনলাইনে চলতি আইপিএলের টিকিট বিক্রি শুরু করেছিল বিসিসিআই। আর সেই ফাইনালের টিকিট হুড়মুড়িয়ে কিনে নেয় আইপিএল সমর্থকরা।
জানা গেছে, ১৫০০, ২০০০, ২৫০০, ৫০০০ টাকার টিকিট বিক্রি শুরু করেছিল বোর্ড। টিকিট নিয়ে সমর্থকদের এমন লড়াইয়ের মুখে পড়তে হবে সেটি তাদের অনুমানেও ছিল না। তবে যারা টিকিট পেয়েছেন তাদের মুখে খুশির হাসি। বলাই বাহুল্য, যারা টিকেট পায়নি তাদের একাংশের মধ্যে অবশ্য ক্ষোভ তৈরি হয়েছে।
অনেকেই টিকিট কেনার জন্য নজর রেখেছিলেন। কিন্তু হঠাৎ করে না জানিয়ে টিকিট বিক্রি শুরু করে দেওয়ায় ফাইনালের টিকিট কিনতে পারেননি বহু সমর্থক। সেকারণেই তারা টিকিট বিক্রি নিয়ে বোর্ডের এই চমক দেওয়াকে একেবারেই ভালো চোখে দেখেনি। বোর্ডের টিকিট বিক্রির এই পদ্ধতির স্বচ্ছতা নিয়ে প্রশ্ন তুলেছেন সমর্থকরা।
চেন্নাই থেকে সরে দ্বাদশ আইপিএলের ফাইনাল এবার হচ্ছে হায়দরাবাদের উপ্পলে। রাজীব গান্ধী স্টেডিয়ামের দর্শক আসন সংখ্যা ৩৯০০০। সেখানে এখন পর্যন্ত কত টিকিট বিক্রি হয়েছে, আর কত দামের কত টিকিট বিক্রি হওয়া বাকি রয়েছে, সেই নিয়ে কোনো তথ্য প্রকাশ করেনি বোর্ড।
১৫০০, ২০০০, ২৫০০, ৫০০০ টাকার টিকিট বিক্রি শুরু করেছিল বোর্ড। শোনা যাচ্ছে ।২৫ থেকে ৩০ হাজার টিকিট নাকি ইতিমধ্যেই বিক্রি হয়ে গেছে৷ সেক্ষেত্রে ১০০০, ১৫০০, ২০০০, ২৫০০, ৫০০০, ১২৫০০, ১৫০০০, ২২৫০০ টাকার টিকিট পরবর্তী সময়ে বিক্রি করা হবে কিনা, সেই প্রশ্নেরই উত্তর খুঁজছে টিকিটের আশায় প্রহর গুনতে থাকা আইপিএল সমর্থকরা।