স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে আশাবাদী ফখরুলরা

0
12

অনলাইন ডেস্ক : দুর্নীতি মামলায় সাজা পেয়ে কারাবন্দি দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসায় সরকার সহযোগিতা করবে বলে আশাবাদী বিএনপি।
মঙ্গলবার সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠকের পর দলের প্রধানের চিকিৎসায় আশ্বাস পাওয়ার কথা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
দুপুর আড়াইটা থেকে আধা ঘণ্টা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠক করেন মির্জা ফখরুল। তার সঙ্গে ছিলেন দলটির আরও পাঁচ নেতা।
বৈঠক শেষে মির্জা ফখরুল সাংবাদিকদের বলেন, ‘আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অসুস্থতার বিষয়ে এবং তার সুচিকিৎসার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে এসেছিলাম। তিনি আমাদের কথা মনোযোগ দিয়ে শুনেছেন এবং বলেছেন খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য যা করার তিনি তা করবেন।’
‘আমরা মনে করি স্বরাষ্ট্রমন্ত্রী তার কথা রাখবেন এবং তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সর্বোচ্চ চিকিৎসার জন্য সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করবেন।’
মির্জা ফখরুলের সঙ্গে যারা ছিলেন তারা হলেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী।