সিরাজগঞ্জে স্ত্রীকে পুড়িয়ে মারল পাষন্ড স্বামী

0
129

অনলাইন ডেস্ক : সিরাজগঞ্জের এনায়েতপুরে পারিবারিক কলহের জেরে পাষন্ড স্বামীর দেয়া আগুনে পুড়ে মৃত্যু হয়েছে সোনিয়া খাতুন (২৪) নামের এক গৃহবধূর। তিনি তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। সোনিয়া এনায়েতপুর থানার রুপনাই গ্রামের আব্দুল খালেকের মেয়ে।
বুধবার ভোররাতে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পর জাহাঙ্গীর হোসেন নামের ওই স্বামী পলাতক। তার বাড়ি এনায়েতপুরের গোপালপুর গ্রামে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী সোনিয়ার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় জাহাঙ্গীর হোসেন। এ সময় সোনিয়ার চিৎকারে লোকজন ছুটে এসে তাকে গুরুতর দগ্ধ অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে সেখান থেকে তাকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার ভোররাতে তার মৃত্যু হয়।
এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস গৃহবধূর মৃত্যু বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাতে গৃহবধূর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ থেকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এ ঘটনায় নিহত গৃহবধূর মা নুরুন্নাহার খাতুন বাদী হয়ে জাহাঙ্গীর হোসেনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি।