সিরাজগঞ্জের র‌্যাব-১২’র অভিযানে জেএমবি সদস্যসহ গ্রেফতার ৪

0
67

আশিক হাসান, সদর উপজেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের র‌্যাব-১২ সদস্যরা পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে এক জেএমবি সদস্যসহ নকল ব্যান্ড রোলসহ ৪ জনকে গেস্খফতার করেছে। তারা হলো, ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার চন্দারচর গ্রামের হেকমত আলীর ছেলে জিএমবি সদস্য আবুবক্কও সিদ্দিক (৩৩) এবং বগুড়ার দোপাড়া গ্রামের আব্দুল লতিফ সরকারের ছেলে রবিউল ইসলাম (২৬), শিকারপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে জিহাদ (৩২) ও দশটিকা গ্রামের উমর আলীর ছেলে জহুরুল ইসলাম (৪৫)। র‌্যাব -১২’র পৃথক দুটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে র‌্যাব-১২’র সদস্যরা ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার ধোবাউড়া বাজারে অভিযান চালিয়ে ওই জিএমবি সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২টি উগ্রবাদী জিহাদী বই, ৯টি জিহাদী লিফলেট, ১টি মোবাইল ফোন ও ২টি সিম জব্দ করা হয়।
এদিকে একই সময় র‌্যাব সদস্যরা বগুড়া সদর উপজেলার দোগাড়িয়ানুন গোলা এলাকায় ওয়ান সিগারেট ফ্যাক্টরীতে অভিযান চালিয়ে ওই ৩ জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২২ হাজার ৮৭০ প্যাকেট সিগারেট, ৮৮ হাজার ৮৭০ পিচ জাল স্ট্যাম্প উদ্ধার করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।