সালাহ’র চোট মাথায়, বিপাকে লিভারপুল

0
15

অনলাইন ডেস্ক:চ্যাম্পিয়নস লিগে শেষ চারের ক্যাম্প ‍ন্যুয়ের প্রথম লেগে তিন গোলে হেরে এমনিতে অস্বস্তিতে লিভারপুল। দ্বিতীয় লেগে বার্সেলোনাকে ঘরের মাঠ অ্যানফিল্ডে আতিথেয়তা দেবে ইংলিশ ক্লাবটি। কিন্তু তার আগে মোহামেদ সালাহকে নিয়ে শঙ্কা দেখা দিয়েছে অল রেডস শিবিরে।
মেসিদের বিপক্ষে মাঠে নামার আগে ইয়র্গেন ক্লপের কপালে দুশ্চিন্তার ভাঁজটা আরও বাড়িয়ে দিয়েছে সালাহর মাথার চোট। রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসলের মাঠে স্ট্রেচারে শুয়ে মাঠ ছাড়তে হয় মিশরীয় ফরোয়ার্ডকে।
এদিন ম্যাচের ৬৭ মিনিটে বল দখল করতে ক্ষিপ্র গতিতে সালাহ ঢুকে পড়েন প্রতিপক্ষের ডি-বক্সে। উড়ে আসা বল ক্লিয়ার করতে স্লোভাকিয়ার নিউক্যাসল গোলরক্ষক মার্টিন দুবরাভকাও ভেসে ওঠেন বাতাসে। তার ধাক্কায় মাথায় আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন সালাহ।
সালাহর বর্তমান অবস্থা সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। তবে কোচ ক্লপ ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বলেন, ‘সে (সালাহ) মাথায় যথেষ্ট আঘাত পেয়েছে এবং আমাদের তা সঠিকভাবে নির্ধারণ করতে হবে।’
ক্লপের দুশ্চিন্তার আরেক নাম রবার্তো ফিরমিনো। বুধবার দিবাগত রাতের চ্যাম্পিয়নস লিগের ফিরতি লেগে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে না পাওয়ার সম্ভবনাই বেশি। বিধ্বংসী তিন ফরোয়ার্ডের (সালাহ-মানে-ফিরমিনো) দুইজনকে না পেলে রূপকথা লেখার চিন্তাটাই দুরূহ হয়ে যাবে ক্লপের জন্য