সাফা-ইমরানের আমার কাছে তুমি অন্যরকম!

0
103

অনলাইন ডেস্ক: ঠিক এক বছর আগে প্রকাশ পেয়েছিল সংগীতশিল্পী ইমরান মাহমুদুল ও অভিনেত্রী সাফা কবিরের মিউজিক ভিডিও এমন একটা তুমি চাই। দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে প্রকাশিত গল্পনির্ভর ভিডিও ইউটিউবে ভিউ হয়েছে ২ কোটি ২০ লাখেরও বেশি!

গেল বছরে হিট গানের তালিকায় গানটির অবস্থান শুরুর দিকে। এটি লিখেছিলেন মেহেদী হাসান লিমন, সুর করেছেন নাজির মাহমুদ, গেয়েছেন ইমরান, মডেল হয়েছেন সাফা কবির। ভিডিও নির্মাণ করেন ভিকি জাহেদ। ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছিল।

মজার তথ্য হলো, ঠিক একই টিম নিয়ে আবারও নির্মিত হলো নতুন আরেকটি মিউজিক্যাল প্রজেক্ট। এটির নাম, আমার কাছে তুমি অন্যরকম। প্রকাশ পাচ্ছে চলতি বছর ঠিক একই তারিখে, ৫ ফেব্রুয়ারি! অর্থাৎ এই টিমের তৈরি প্রথম গানের জন্মদিনে প্রকাশ পাচ্ছে আরেকটি গানচিত্র। যেমনটা এর আগে এই দেশে ঘটেনি বলেই অভিমত ব্যক্ত করছেন সংশ্লিষ্টরা।

ইতোমধ্যে গানের রেকর্ডিং আর শুটিং শেষ। চলছে সম্পাদনার কাজ। মিউজিক ভিডিওটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, এমনিতেই আমরা কাজ কম করি কিন্তু মানের বিষয়ে বরাবরই সচেতন থাকি। আমরা চাইলে একই সেটআপে দ্রুত সময়ে এমন আরও কিছু গান উপহার দিতে পারতাম। কিন্তু সেটা করিনি। বরং পুরো টিমের সঙ্গে প্ল্যান করেছি। প্রায় সাত মাস সময় নিয়ে একটাই প্রজেক্ট শেষ করেছি। চেয়েছি ঠিক এক বছরের মাথায় একই টিমের মাধ্যমে আরেকটি অসাধারণ কাজ শ্রোতা-দর্শকদের উপহার দিতে। আশা করছি এবারও ভালো কিছুই অপেক্ষা করছে সবার জন্য।

এদিকে ইমরান বললেন একই কথা, তবে অন্যভাবে। তার ভাষায়, আমার গান নিয়মিত প্রকাশ পাচ্ছে। তবে আমার আর সিএমভির কাজের বিষয়টা বরাবরই একটু আলাদা। মানে আমরা দুই পক্ষ এক হয়ে খুব কম কাজ করেছি। অথচ যে ক’টা করেছি তার সবগুলোই সফল। আমাদের শেষ কাজ এক বছর আগে-এমন একটা তুমি চাই। এটা আমার ক্যারিয়ারের অন্যতম হিট অডিও এবং ভিডিও কাজ। অথচ মাঝে আমি সিএমভির ব্যানারে আর কোনো কাজ করিনি। এই এক বছরে একটা গানেরই প্ল্যান করেছি, সেটি হলো- আমার কাছে তুমি অন্যরকম। একই টিম কাজ করেছে এবারও। মুক্তিও পাচ্ছে একই তারিখে! এটা একটা নতুন বিষয়। আইডিয়াটা আমার কাছে দারুণ লেগেছে। আশা করি এবারও সবাই মুগ্ধ হবেন।

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি সূত্র জানায়, এবারের গানটিও বেশ রোমান্টিক। ভিডিওতেও থাকছে প্রেমময় গল্পের ছাপ। থাকছে বিশেষ কিছু চমক। কারণ, এবারও গানটি প্রকাশ হচ্ছে বিশ্ব ভালোবাসা দিবসকে ১৪ ফেব্রুয়ারি উৎসর্গ করে।