সাতক্ষীরায় আ.লীগ সভাপতি-সম্পাদকের গাড়ি ঘেরাও

0
49

অনলাইন ডেস্ক: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরার তালা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে গাড়িতে ওঠার পর অবরুদ্ধ হয়ে পড়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ ও সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম। এ সময় তাদের গাড়ি ঘেরাও করে বিক্ষোভ করে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আজ শনিবার দুপুর দেড়টার দিকে তালা সোনালী ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। বিকেল সোয়া ৪টা পর্যন্ত অবরুদ্ধ আছেন তারা।

তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম বলেন, উপজেলা নির্বাচনকে সামনে রেখে তালা শিল্পকলা একাডেমিতে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম। সভায় উপজেলা কমিটিসহ ১২টি ইউনিয়ন ও ১০৮টি ওয়ার্ড কমিটির সভাপতি ও সম্পাদক অংশগ্রহণ করেন। সভা শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক গাড়িতে উঠলে উচ্ছৃঙ্খল কিছু নেতাকর্মী গাড়ি ঘেরাও করে তাদের অবরুদ্ধ করে। সেই সঙ্গে তারা বিক্ষোভ করে বাজে স্লোগান দিচ্ছে। প্রশাসনকে বিষয়টি জানানো হলেও কোনো পদক্ষেপ নেয়নি।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, বর্ধিত সভায় এক গ্রুপ চায় ভোটের মাধ্যমে উপজেলা প্রার্থী চূড়ান্ত করতে। আরেকটি একটি গ্রুপ চায় ভোট ছাড়াই সমঝোতার ভিত্তিতে প্রার্থী চূড়ান্ত করতে। এ অবস্থায় আমরা তাদের জানিয়েছি, দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে পরবর্তীতে সিদ্ধান্ত নেয়া হবে।

তিনি আরও বলেন, সভাস্থল থেকে গাড়িতে ওঠার সঙ্গে সঙ্গে যে পক্ষ ভোট চায়, তাদের সমর্থকরা আমার গাড়ি ঘেরাও করে। এতে আমি অবরুদ্ধ হয়ে পড়ি। এখনও আমি অবরুদ্ধ। পুলিশকে বিষয়টি জানালেও তারা কোনো ব্যবস্থা নেয়নি।