“সাংবাদিক ঐক্যজোট” নামীয় সংগঠনের আত্মপ্রকাশ

0
32

নিজস্ব প্রতিবেদক : সম্প্রতি নগরীর একটি অভিজাত হোটেলে বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সকল সদস্যর অনুমতি ক্রমে বঙ্গ টেলিভিশনের ব্যাবস্থাপনা পরিচালক ও জাতীয় দৈনিক ফলাফল পত্রিকার সহ-সম্পাদক মো: শাহবাজ খানকে আহবায়ক এবং বিশিষ্ট সাংবাদিক পদ্মা টিভির এমডি এস এম শাহবুল ইসলাম সুমনকে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট “সাংবাদিক ঐক্যজোট” নামীয় সংগঠনের একটি আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। আগামী ৩০ কার্য দিবসের মধ্যে তা পূর্নাঙ্গ কমিটিতে রুপ নেবে।
বাংলার নিউজ ৭১ এর প্রধান সম্পাদক লায়ন খান আকতার উজ্জামানকে যুগ্ম আহবায়ক এবং বঙ্গ টিভির বিশেষ প্রতিনিধি রতন কান্তী দাসকে যুগ্ম সচিব করে সাংবাদিক ঐক্যজোটের এই কমিটি গঠন করা হয়।কমিটিতে আরো রয়েছেন দেশ বরেন্য খ্যাতিমান সব সাংবাদিক।
দুস্থ্য সাংবাদিকদের উন্নয়ন কল্পে “সাংবাদিক ঐক্যজোটের” আত্মপ্রকাশ বলে মনে করছেন জোট নেতৃবৃন্দ।
কেন্দ্রীয় কমিটির অন্যান্য সদস্য বৃন্দরা হলেন সাংবাদিক আজিজ বাবু,আবু তাহের তারা,মোহাম্মদ মনির হোসেন কাজী, সুজন দেওয়ান, মনজুর হোসেন ঈশা,ফারজানা ইসলাম,শেখ আাসলাম হোসেন, মারছিফুল হাসান রনী, মোঃ আহসান উল্লাহ, মোঃ সেলিম খান, রিয়াদ আল-ফয়সাল, আব্দুল আউয়াল, আল-ফারদীন ইব্রাহীম, ,তৌহিদুর রহমান মিঠু, এবিএস স্বপন।।