শ্রীনগরে আওয়ামীলীগের সদস্যপদ নবায়ন ও প্রাথমিক সদস্য সংগ্রহ কর্মসূচী অনুষ্ঠিত

0
92

মো.অমিত খান, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : শ্রীনগরে কুকুটিয়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের সদস্যপদ নবায়ন ও প্রাথমিক সদস্য কর্মসূচী এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার কুকুটিয়া বাজার দলীয় কার্যালয়ে বিকাল ৪ টায় এ সভা অনুষ্ঠিত হয়।
কুকুটিয়া ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো.শাজাহান চিস্তীর সভাপতিত্বে প্রধান আতিথির বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই ইউনিয়নে আজ সদস্যপদ নবায়নের মধ্যে দিয়ে উপজেলা আ.লীগের সদস্যপদ কর্মসূচীর শুরু হলো। উপজেলার বাকি ইউনিয়ন গুলোতেও সদস্যপদ নবায়নের কাজ শুরু হবে। আজকের কর্মসূচীর মধ্যে দিয়ে এই ইউনিয়নের আওয়ামী পরিবারের প্রত্যেকটি নেতা কর্মীর জন্য সদস্যপদ সংগ্রহ করা গুরুত্বপূর্ণ ও বাধ্যতামূলক। এ বিষয়ে তিনি ইউনিয়ন আওমীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্দেশ দেন যাতে সবাই সদস্যপদ নবায়ন করতে পারে।
এছাড়াও তিনি গত বিভিন্ন নির্বাচনে যে সকল নেতা কর্মীরা দলীয় নির্দেশ অমান্য করে নির্বাচনের প্রার্থী হয়েছেন তাদের জন্য দলীয় সাধারণ সদস্য পদ বহাল থাকবে ও যে
সমস্ত নেতা কর্মীরা নিজেদের ইচ্ছায় দলীয় প্রার্থীদের নির্বাচন না করে দলীয় নির্দেশ ভঙ্গ করে দুরে ছিলেন তাদের স্ব-স্বপদে বহাল থেকে দলের জন্য কাজ করতে বলেন।
প্রধান অতিথির এই ঘোষনার মধ্যে দিয়ে রেজাউল করিম রেজাকে ইউনিয়ন আ.লীগের সভাপতি ও যুবলীগের সভাপতি শেখ আব্দুল হালিম সহ ইউনিয়নের সকল নেতা কর্মীদের নিজ নিজ পদে ফিরে দলের জন্য কাজ করার নির্দেশ দেন। এ ঘোষনায় ওই ইউনিয়নের নেতা কর্মীদের মাঝে আনন্দ উল্লাস বিরাজ করতে দেখা যায় ও মিষ্টি বিতরন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব সেলিম আহমেদ ভূইয়া,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি গোলাম সারোয়ার
মামুন, ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি আব্দুস সালাম সেন্টু মুক্তার,সাধারণ সম্পাদক আক্তার হোসেন মিন্টু,যুগ্ন-সম্পাদক দিদারুল ইসলাম দিদার,তাজুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক নিজাম ঢালী, কুকুটিয়া ইউপি চেয়ারম্যান হাজী বাবুল
হোসেন বাবু,আ.লীগ নেতা শেখ নজরুল ইসলাম বাবুল,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল হক নিশাত শিকদার,সাধারণ সম্পাদক হামিদুল্লা খান মুন,ইউনিয়ন যুবলীগ সভাপতি হাবিবুর রহমান উজ্জ্বল,মহিলা যুবলীগ নেত্রী লাখী বেগম, স্বেচ্ছাসেবক নেতা মনির শেখ,শেখ দুদ মিয়া সহ অনেকে।