শেখ সেলিমের সাথে গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের মত বিনিময়

0
86

এম শিমুল খান, গোপালগঞ্জ : বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিমের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছেন গোপালগঞ্জ জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ। শনিবার রাতে টুঙ্গিপাড়ায় সংসদ সদস্যের নিজ বাসভবনে এ সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করা হয়।
গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি এস এম হুমায়ূন কবীর এবং সাধারন সম্পাদক ও দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি নীতিশ চন্দ্র বিশ্বাস এ সময় বর্ষিয়ান এ নেতাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে শেখ সেলিমের হাতে গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের ২০১৭-১৯ সালের নবনির্বাচিত কার্যকরী পরিষদের তালিকা তুলে দেন তারা।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ সভাপতি ও গোপালগঞ্জ সংবাদের সম্পাদক ইলিয়াস হক, এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি চৌধুরী হাসান মাহমুদ, যুগ্ম সাধারন সম্পাদক ও এশিয়ান এইজের জেলা প্রতিনিধি মিজানুর রহমান মানিক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার এম শিমুল খান, দপ্তর সম্পাদক ও দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি নুতন শেখ, সংস্কৃৃতি বিষয়ক সম্পাদক ও দৈনিক প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি দুলাল বিশ্বাস সবুজ, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ভোরের পাতার জেলা প্রতিনিধি ইমরুল কাদির সবুজ, কোষ্যাধ্যক্ষ ও আর টিভির জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, সহ দপ্তর সম্পাদক ও সাপ্তাহিক মুকসুদপুর সংবাদের প্রতিনিধি নাজমুল হুদা খান নিজাম। কার্যকরি সদস্যরা হলেন, দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি কবি রবীন্দ্রনাথ অধিকারী, আমাদের কথা পত্রিকার প্রতিনিধি শেখ লিপন আহম্মেদ, দৈনিক যুগের সাথী পত্রিকার বিশেষ প্রতিনিধি কাজি মাহমুদ, যোগাযোগ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি হেমন্ত বিশ্বাস, দৈনিক প্রতিদিনের সংবাদের টুঙ্গিপাড়া প্রতিনিধি সজল সরকার ও ফটো সাংবাদিক অনুজ ঘোষ প্রমূখ উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, শেখ ফজলুল করিম সেলিমের কনিষ্ঠ পুত্র কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম কাকন, জেলা যুবলীগের সভাপতি জি এম সাহাবুদ্দিন আজম প্রমুখ।