লা লিগা পেজে বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়ার গল্প

0
39

অনলাইন ডেস্ক:ইউরোপের শীর্ষ ৫ জনপ্রিয় লিগের মধ্যে অন্যতম স্প্যানিশ লা লিগা। যেখানে মেসির মত তারকার ফুটবল জাদু দেখা যায়। সেই লা লিগার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি বিস্ময়কর ঘটনা ঘটল।
সোমবার, বাংলাদেশ সময় রাত তখন ৮টা। এ সময় নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করে লা লিগা। বিস্ময়কর হলেও সত্য, সেখানে কথা বলতে দেখা গেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়াকে।
ওই পোস্টের ক্যাপশনে লা লিগা কর্তৃপক্ষ লিখেছে- জামাল ভূঁইয়া আমাদের সঙ্গে গল্প করছে। আর তুমি এখনও যোগ দাওনি আমাদের গ্রুপে- সেকি! তাড়াতাড়ি যোগ দাও। আর যদি তুমি ইতিমধ্যে আমাদের গ্রুপে থেকে থাকো, খুব ভালো! এবার তোমার বন্ধুদের ডাকো! জলদি করো!
পোস্টটি অবশ্য কাস্টমড ছিল। নির্দিষ্ট কিছু অঞ্চলের মানুষই কেবল সেটি দেখতে পাবে। তবে লা লিগার মতো বিশ্ববিখ্যাত সংগঠনের বাংলাদেশ অধিনায়কের মতামত গ্রহণের বিষয়টি মোটেও তুচ্ছ নয়। এ বিরল সম্মান উপভোগ করেছেন দেশের মানুষ। কমেন্টেই স্পষ্টত তা ফুটে উঠেছে। শেয়ারও হয়েছে প্রচুর।

ওই ভিডিওতে লা লিগায় দ্যুতি ছড়ানো ক্রোয়েশিয়ার দুই মিডফিল্ডার লুকা মদ্রিচ ও ইভান রাকিতিচ সম্পর্কে কথা বলতে দেখা গেছে জামাল ভূঁইয়াকে।

দুই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার হয়ে মাঠ মাতান তারা। রিয়ালে মদ্রিচ ও বার্সায় খেলেন রাকিতিচ। দুই বিশ্বনন্দিত ক্রোয়াটের মধ্যে রাশিয়া বিশ্বকাপের সেরা খেলোয়াড় মদ্রিচকে এগিয়ে রাখেন লাল-সবুজ জার্সিধারী অধিনায়ক।

তিনি বলেন, তোমরা যদি আমাকে প্রশ্ন করো মদ্রিচ ও রাকিতিচের মধ্য কাকে এগিয়ে রাখবে? নিঃসন্দেহে আমি মদ্রিচকেই এগিয়ে রাখব…।