রাজশাহীতে পুলিশ সার্জেন্ট বিপুল কুমার ভট্টাচার্যকে পিটিয়ে আহত

0
152

রাজশাহী ব্যুরোঃ রাজশাহীতে পুলিশ সার্জেন্ট বিপুল কুমার ভট্টাচার্যকে পিটিয়ে আহত করেছেন এক মোটরসাইকেল চালক। মঙ্গলবার দুপুর একটার দিকে নগরীর বিলশিমলা সিটি বাইপাস মোড়ের ঐতিহ্য চত্বরে এ ঘটনা ঘটে। আহত ট্রাফিক সার্জেন্টকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক আহত সার্জেন্টকে হাসপাতালে দেখতে গিয়ে ঘটনার সাথে জড়িতকে দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসার নির্দেশ দেন।
পুলিশ ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে থানায় নিয়েছে। এদের একজন ঘটনাস্থলের সামনের এক চায়ের দোকানদার, অন্যজন পাশের একটি ফার্নিচারের দোকানের কর্মচারী। তারা পুলিশকে জানিয়েছে, অভিযুক্ত যুবকের নাম বেলাল। তার বাড়ি নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকায়। তিনি বিলশিমলা ঐতিহ্য চত্বরের চায়ের দোকানে নিয়মিত আড্ডা দেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় পুলিশ সার্জেন্ট বিপুল কুমার ভট্টাচার্য (৩২) মোটরসাইকেলের কাগজপত্র পরীক্ষা করছিলেন। এসময় এক মোটর সাইকেল চালকের মাথায় হেলমেট না থাকায় তাকে থামিয়ে মোটরসাইকেলের প্রয়োজনীয় কাগজপত্র দেখতে চান তিনি। এছাড়া হেলমেট না থাকায় তিনি ওই যুবকের নামে মামলা লিখতে শুরু করেন।
এসময় মোটরসাইকেল চালক যুবক পুলিশ সার্জেন্টের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এর একপর্যায়ে পাশের ফার্নিচারের দোকান থেকে চেলা কাঠ এনে আচমকা পুলিশ সার্জেন্টকে মারধর শুরু করেন ওই যুবক। এতে সার্জেন্ট বিপুল কুমার মাটিতে লুটিয়ে পড়েন। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহত সার্জেন্টকে রামেক হাসপাতালের চার নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, সার্জেন্ট বিপুলের দুই হাতে জখম হয়েছে। শরীরের অন্যান্য অংশেও আঘাতের চিহ্ন রয়েছে। হামলাকারী যুবকের মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, হামলাকারী যুবক মোটরসাইকেল ফেলে পালিয়েছে। তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকার বেলাল। তার ছবি সংগ্রহ করে আহত পুলিশ সার্জেন্টকে দেখানো হয়েছে। তিনি ওই যুবককে সনাক্ত করেছেন। অভিযুক্তকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।