রাঙ্গুনিয়ার সাবেক সেই এমপির পাশে প্রধানমন্ত্রী

0
49

অনলাইন ডেস্ক : চট্টগ্রামের রাঙ্গুনিয়ার সাবেক সংসদ সদস্য মোহাম্মদ ইউসুফের যথাযথ চিকিৎসার ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এই নির্দেশনা ইতোমধ্যে চট্টগ্রামের জেলা প্রশাসককে পৌঁছে দিয়েছেন প্রধানমন্ত্রীর একান্ত সচিব সাজ্জাদুল হাসান।

প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম এ কথা জানিয়েছেন।

ইহসানুল করিম জানান, গত কিছুদিন ধরে রাঙ্গুনিয়ার সাবেক এই সংসদ সদস্যের অমানবিক জীবনযাপন ও শারীরিক দূরারোগ্যের সংবাদ সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচিত হচ্ছে। সংবাদটি প্রধানমন্ত্রীর দৃষ্টিগোচর হলে রবিবার সকালে প্রধানমন্ত্রী সাবেক এই সাংসদের যথাযথ চিকিৎসা দেয়ার নির্দেশনা দেন।

উল্লেখ্য, ১৯৯১ সালে রাঙ্গুনিয়া থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন মোহাম্মদ ইউসুফ। এমপি হওয়ার পরেও সাধারণ মানুষের মতো দিনযাপন করতেন তিনি।

ব্যক্তিজীবনে অবিবাহিত সাবেক এই সাংসদ বেশ কিছুদিন ধরে দূরারোগ্য নানা রোগে ভুগছেন। জীবন সায়াহ্নে এসে প্যারালাইসেস রোগী হয়ে রাগুনিয়া কলেজ সংলগ্ন ছোট ভাইয়ের বাসায় থাকা সাবেক এই সাংসদের দিন কাটছে অত্যন্ত কষ্টে। তাকে নিয়ে বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা হচ্ছে। বিষয়টি দৃষ্টিগোচর হওয়ায় তার পাশে এসে দাঁড়ান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।