ভৈরব কালিকা প্রসাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়

0
102

মোঃ নাঈম মিয়া, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরব কালিকা প্রসাদে ফ্রান্সে রাসুল সা. কে অবমাননার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
এতে অংশগ্রহণ করেন বিভিন্ন মাদরাসার ছাত্র ও মসজিদের ইমাম এবং এলাকার নবী প্রেমিক যুবকরা।
ফ্রান্সে রাসুল সা. কে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে আজ বুধবার ২৮ অক্টোবর সকাল ১০টায় ভৈরব কালিকা প্রসাদ বাসষ্ট্যান্ডে তৌহিদী জনতার উদ্দোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
উপস্থিত ছিলেন,আঃ সাওার খতিব কেন্দ্রীয় ঈদগাহ কালিকা প্রসাদ, আব্দুল আল যোবােয়ের(শাহিন) খতিব মিয়া বাড়ি জামে মসজিদ, সেলিম খান সাধারণ সম্পাদক মিয়া বাড়ি জামে মসজিদ,আহবায়ক সুলতান মোঃ রিপন মিয়া,সভাপতি নবারুণ সংগঠন কালিকা প্রসাদ,মিজানুর রহমান -সভাপতি আহলে সুন্নাত ওয়াল জামাত ঐক্য পরিষদ,কালিকা প্রসাদ,দেলোয়ার হোসেন খান-সাধারণ সম্পাদক কালিকা প্রসাদ ছাত্র কল্যাণ সংসদ,আপন হাজারী সাবেক ছাত্রনেতা,রাব্বি হাসান নয়ন ছাত্র নেতা,মোঃরিপন খান -ছাত্র নেতা,মেহেদী হাসান নাহিদ সাবেক সাধারণ সম্পাদক কালিকা প্রসাদ ছাত্র কল্যাণ সংসদ,মোঃ ফয়সালছাত্র নেতা, রিয়াদ ভূইয়া -ছাত্র নেতা।
এসময় বক্তরা বলেন, ফান্সে সরকারের প্রত্যক্ষ মদতে ইসলামকে অবমাননা করে রাসুল (সা.)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করা হয়েছে। এর প্রতিবাদে আজ আমরা এখানে সমবেত হয়েছি। শুধু ফ্রান্সে নয়, বিশ্বের অনেকগুলো দেশে এ ধরনের কর্মকাণ্ড বেড়ে গেছে। আমরা সেই সব ঘটনার নিন্দা জানাই। ফান্সে সরকার প্রকাশ্যে রাসুল (সা.) এবং ইসলাম ধর্মকে অবমাননা করেছে। আমরা তার শাস্তি দাবি করছি।
আহলে সুন্নাত ওয়াল জামাত ঐক্য পরিষদ,কালিকা প্রসাদ ইউনিয়ন এর সভাপতি মিজানুর রহমান বলেন, ফ্রান্সের সকল পণ্য কে বয়কট করার জন্য সকল মুসলমান কে আহবান জানাছি। তিনি আরো বেলন যদি আমরা সবাই ফ্রান্সের পণ্য বয়কট করি তাহলে তার বেশি দিন ঠিকে থাকতে পারবে না তারা ইনশাআল্লাহ।
মানববন্ধন শেষে মোনাজাত করেন আঃ সাওার -খতিব-কেন্দ্রীয় ঈদগাহ কালিকা প্রসাদ তার পরে মানববন্ধন সমাপ্তি ঘোষণা করা হয়।