ভৈরবে অটোরিক্সা চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাই

0
64

মোঃ নাঈম মিয়া, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার দুপুরে উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাস্তার পাশ থেকে নিহত অটোরিক্সা চালক লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত ব্যক্তি মো. সোহেল খন্দকার (৩৫) তিনি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নের ডুমরাকান্দা গ্রামের হান্নান খন্দকারের ছেলে।
পুলিশ সূত্রে জানায়, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে সকালে কালিকা প্রসাদ এলাকায় সড়কের পাশ থেকে একটি যুবকের মরদেহ উদ্ধার করি।
পুলিশ আরো জানায় তার শরীরে তেমন কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। তবে ধারণা করা হচ্ছে অটো রিক্সাটি ছিনতাইয়ের উদ্দেশ্যে এই হত্যা করতে পারে।
নিহতের চাচাত ভাই জানায়, সোহেল কুলিয়ারচর দারিয়াকান্দি থেকে বেলাবো সড়কে অটোরিকসা চালাতো। তার কোন শত্রু নাই, সে নিরীহ প্রকৃতির মানুষ ছিল।
নিহতের সহ চালক ওয়াসিম জানায়,আমি মঙ্গলবার রাত সাড়ে ৮টার সময় দেখেছি দারিয়াকান্দি বাসস্ট্যান্ড থেকে একটি ভাড়া নিয়ে ফরিদপুর মাজারে যায়। তখন তার অটোরিকসাতে পাঁচজন যাত্রী ছিল। এর পরে তাকে আর দেখা যায়নি । আজ খবর পেয়ে এখানে দেখি তার মরদেহ পড়ে আছে।
এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিন বলেন, সকালে খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করি। প্রাথমিক ভাবে ধারনা করছি পূর্ব শত্রুতার কারণে কিংবা অটো রিক্সাটি ছিনতাই করার উদ্দেশ্যে হয়তো কেউ তাকে হত্যা করছে। তার দেহে তেমন কোনো উল্লেখযোগ্য আঘাতের চিহ্ন নেই। তবে তার ঘাড় মটকানো রয়েছে এবং পিছনে হাত বাঁধা। আর নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে । এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।