ভালুকায় ৮৪জন মাকে মাতৃত্বকালীন ভাতা প্রদান

0
85

রুম্পা রানী, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ২০ জুলাই (সোমবার) দুপুরে  ময়মনসিংহের ভালুকার ধীতপুরে ৮৪জন নারীকে ৯হাজার ৬শত টাকা করে মাতৃৃত্বকালীন ভাতা প্রদান করা হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ কাজিম উদ্দিন আহম্মেদ ধনু,প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবিধা ভোগীদের হাতে  ভাতার  নগদ অর্থ তুলেদেন।

ওই সময় সাংসদ কাজিম উদ্দিন আহম্মেদ ধনু তার বক্তব্যে বলেন,আমাদের সরকার একটি জনবান্ধব সরকার,মানুষের কল্যাণে সরকারে গ্রহীত উদ্যোগ বিশ^জুরে প্রসংসিত,প্রধানমন্ত্রী শেখ হাসিনা চায়,দেশের প্রতিনিটি মানুষ সুখে শান্তিতে থাকুক। আর এর জন্যে তিনি বয়ষ্ক,বিধবা,মাতৃত্বকালীন ভাতা দেয়াসহ আরও অনেক সুবিধা দিয়ে আসছেন।

করোনা পরিস্থিতির নিয়ে বক্তব্য দিতে গিয়ে জননন্দিত তরুণ ওই রাজনীতিবিদ বলেন  সফলতার সাথে সরকার বৈশিমক মহামারী করোনা জয় করতে চলেছেন জননেত্রী শেখ হাসিনার সুদক্ষতার ফলেই আমরা আজ এতো সফলতা অর্জন করছি ।আসুন সবাই মিলে উনার জন্যে প্রাণ খুলে দোয়া করি উনি যেন ভাল থাকেন ।

পরে তিনি ৫টি ফলজ,বনজ ও ঔষধী গাছের চারা রোপন করেন ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আবুল কালাম আজাদ,ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছারাও  মেদুয়ারী ও ধীতপুর ইউনিয়ন পরিষদের আওতায়  সুবিধা ভোগীদের মাঝে বিজি এফ কার্ডের চাল বিতরণ করা হয় ।

বিকালে বীরুনীয়ায় একটি শিক্ষা প্রতিষ্ঠানের ৪তলা ভবন উদ্বোধনের কথা রয়েছে বলে জানান সাংসদ কাজিম উদ্দিন ধনু ।