ভালুকায় শারদীয় দুর্গা উৎসবের ৬১টি মন্ডপে এমপি ধনু“র জি.আর এর চাল বিতরণ

0
93

এস,এম জাহাঙ্গীর আলম, বিভাগীয় ব্যুরো প্রধান, ময়মনসিংহ : ভালুকায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ৬১ টি পূজা মন্ডপে জি.আর চাল বিতরণ করেছেন সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

হিন্দু ধর্মালম্বীরা যাতে শারদীয় দুর্গা পূজা যথাযোগ্য মর্যাদায় ও আনন্দময় পরিবেশে পালন করতে পারে সেই লক্ষে সরকার প্রতিবছরের ন্যায় এবারও এই চাল বিতরণের উদ্যোগ নিয়েছেন বলে সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু তার বক্তব্যে এ কথা জানায়। তিনি আরও বলেন স্বাধীন দেশ হিসেবে বাংলাদেশ,হিন্দু,বৌদ্ধ,খৃষ্টানসহ ১৯৭১ সালে ধর্ম,বর্ণ হিসেব না করে দেশের স্বাধীনতার জন্যে সবাই মিলে এক সাথে যুদ্ধ করে এই দেশ স্বাধীন করেছে। তাই আমরা চাই সবাই মিলে যার-যার ধর্মের উৎসব গুলো আনন্দগণ পরিবেশে পালন করবে।

রবিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (ডিডিএম) ওই চাল বিতরণ অনুষ্ঠানে,ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু, এই সব কথা বলেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ আলম ফরহাদ প্রমুখ।