ভারতের কোচ পদের জন্য ২০০০ আবেদনপত্র!

0
32

অনলাইন ডেস্ক : ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হওয়ার জন্য প্রায় দুই হাজার আবেদন পত্র জমা পড়েছে বিসিসিআইয়ের কাছে। শুনতে অবাক লাগলেও সাম্প্রতিক এমনই একটি রিপোর্ট প্রকাশ করেছে ‘ব্যাঙ্গালোর মিরর’। এই রিপোর্টে এমন কিছু ব্যক্তিত্বের নাম দেখা গেছে যারা নিঃসন্দেহে রবি শাস্ত্রীর চাকরি নিয়ে টানাটানি করতে পারেন।
এই রিপোর্টে এক দিকে যেমন প্রাক্তন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার টম মুডির মতো অভিজ্ঞ কোচের নাম রয়েছে, তেমনই রয়েছে নিউজিল্যান্ডের প্রাক্তন এবং কিংস ইলেভেন পঞ্জাবের বর্তমান প্রধান কোচ মাইক হেসনের নামও। এছাড়াও ভারতীয়দের মধ্যে রবিন সিংহ এবং লালচাঁদ রাজপুতের নামও উল্লেখ করা হয়েছে।
শ্রীলঙ্কার প্রাক্তন তারকা ব্যাটসম্যান মাহেলা জয়বর্ধনে শুরুর দিকে এই পদের জন্য ইচ্ছা প্রকাশ করলেও এখনও বিসিসিআইয়ের কাছে তিনি কোন রকম আবেদন করেননি বলেই জানা গিয়েছে। এছাড়া রিপোর্টে এটাও নিশ্চিত করা হয়েছে যে, বিশ্ববিখ্যাত ফিল্ডার এবং দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার জন্টি রোডস তার আবেদন বিসিসিআইয়ের কাছে পাঠিয়েছে ভারতীয় দলের ফিল্ডিং কোচ হওয়ার জন্য।
উল্লেখ্য, ভারতীয় দলের বর্তমান কোচিং স্টাফদের সঙ্গে ভারতীয় ক্রিকেট বোর্ডের চুক্তি ছিল ২০১৯ বিশ্বকাপ পর্যন্তই। যদিও পরে চুক্তির মেয়াদ কিছুটা বাড়িয়ে ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফর পর্যন্ত করা হয়েছে। এরপরই বিসিসিআইয়ের তরফ থেকে নতুন কোচিং স্টাফদের নিযুক্ত করা হবে।