বাফুফে নির্বাচন থেকে সরে গেলেন বাদল রায়

0
51

অনলাইন ডেস্ক : বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নির্বাচনে শনিবার ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। আগামী ৩ অক্টোবর নির্বাচন। গুঞ্জন উঠেছিল সভাপতি পদে নির্বাচন থেকে সরে দাঁড়াবেন বাদল রায়। শেষ পর্যন্ত তাই হল। সভাপতি পদ নির্বাচন থেকে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন বাদল রায়।

শনিবার মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ সময় ছিল বিকেল পাঁচটা পর্যন্ত। কিন্তু ছয়টার দিকে বাফুফে ভবনে এসে বাদল রায়ের পক্ষ থেকে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন তার স্ত্রী মাধুরী রায়।
পরে তিনি সাংবাদিকদের বলেন, ‘বাদল অসুস্থ। নির্বাচন করলে ওর শরীর আরও খারাপ হতে পারে। তাই পরিবার এবং আমার ছেলেমেয়ে সবাই মিলে সিদ্ধান্ত নিয়েছে মনোনয়নপত্র প্রত্যাহারের। ’

নির্ধারতি সময়ের পর মনোনয়ন পত্র প্রত্যাহার নিয়ে বাফুফের সাধারণ সম্পাদক সাংবাদিকদের বলেন, ‘নির্ধারিত সময়ে প্রত্যাহার না করলে ব্যালটে নাম থাকে প্রার্থীর। তবে বাদল রায়ের পক্ষ থেকে মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়টা নাকি মাধুরী রায় ভবনে আসার আগেই জানানো হয়েছে। বিষয়টা নিয়ে আগামীকাল নির্বাচন কমিশন সিদ্ধান্ত দেবে। ’

বাংলাদেশের ক্রীড়াঙ্গনে পরিচিত মুখ বাদল রায়। বাদল রায় প্রত্যাহার করাতে এখন সভাপতি পদে দুই প্রার্থী কাজী সালাউদ্দিন ও শফিকুল ইসলাম মানিক ৩ অক্টোবর ভোটযুদ্ধে মুখোমুখি হবেন।