ফের লাইফ সাপোর্টে এটিএম শামসুজ্জামান

0
32

অনলাইন ডেস্ক: গুণী অভিনেতা এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার ফের অবনতি হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় তাকে আবারও লাইফ সাপোর্ট দেয়া হয়েছে। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন এটিএম শামসুজ্জামানের ছোট ভাই সালেহ জামান সেলিম।
তিনি জানান, অস্ত্রোপচারের পর সেরে উঠছিলেন এই কিংবদন্তি অভিনেতা। কিন্তু সকালে আবার তার শরীরটা আবার খারাপের দিকে যায়। তার শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দেয়। তিনি ঠিক মতো অক্সিজেন নিতে পারছিলেন না। পরে চিকিৎসকেরা দ্রুত তাকে লাইফ সাপোর্ট দেন।
সালেহ জামান আরও জানান, এর আগে গত শুক্রবার (৩ মে) তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়। মূলত তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করতেই ওই দিন বেলা ১১টায় লাইফ সাপোর্ট দেওয়া হয়। মাঝে তিন দিন বেশ ভালো ছিলেন। কথা বলতে পেরেছেন।
এ ব্যাপারে ডাক্তার জানায়, ২৪ ঘণ্টা তাকে লাইফ সাপোর্ট ছাড়া রাখা হবে। এ সময়ের মধ্যে যদি অবস্থার অবনতি না হয় তাহলে আর তাকে লাইফ সাপোর্টে নেওয়া লাগবে না। কিন্তু ২৪ ঘণ্টা না, প্রায় তিন দিন পরে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে আবার লাইফ সাপোর্ট দেওয়া হলো।
উল্লেখ্য, গত ৩০ এপ্রিল অসুস্থতার কারণে এই অভিনেতাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। এর আগে মলত্যাগজনিত সমস্যার কারণে ২৬ এপ্রিল রাত ১১টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। তিনি রাজধানীর গেণ্ডারিয়ার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন আছেন