ফুলবাড়ীতে ৫বোতল ফেন্সিডিল ও ২কেজি গাঁজাসহ ৩জন মাদক ব্যবসায়ী আটক

0
299

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’এর নির্দেশে সমগ্র কুড়িগ্রাম জেলা জুড়ে মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

সেই ধারাবাহীকতায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ফুলবাড়ী থানার মাদক বিরোধী পৃথক পৃথক ২টি অভিযানে ২ কেজি গাঁজা ও ৫ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

ফুলবাড়ী থানার এসঅাই আবু বক্কর সিদ্দিক ও এসঅাই মোয়াজ্জেম হোসেনের নেতৃত্বে ফুলবাড়ী উপজেলা ইউনিয়নের পুর্ব ফকির পাড়া গ্রাম থেকে ফুলবাড়ী থেকে বালারহাট যাওয়ার পাকা রাস্তার উপর হতে মোটরসাইকেলে করে ২ কেজি গাঁজা বহন করে নিয়ে যাওয়ার সময় রাজু আহমেদ (২২) , হারুন ওর রশিদ(৩৮) কে গ্রেপ্তার করা হয়। তাদের অপর সঙ্গী মোহাম্মদ আজিজুল ইসলাম (৪৫) পলাতক রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

অপরদিকে এসঅাই গৌরাঙ্গ ও এসঅাই দীপ্তের নেতৃত্বে শনিবার সন্ধ্যায় অপর এক অভিযানে ফুলবাড়ী থানার বড়লই গ্রামের আমছা বাজার হইতে ৫ বোতল ফেন্সিডিলসহ মনিরুল ইসলাম (২৭) কে গ্রেফতার করা হয়। ফুলবাড়ী থানার অফিসার(ওসি) ইনর্চাজ রাজীব কুমার রায় নিশ্চিত করে বলেন অাকটকৃতদের বিরোদ্ধে মাদক দ্রব্য অাইনের মামলায় তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে ।