ফুলবাড়ীতে কালের কন্ঠ’র “শুভ সংঘ “এর কমিটি গঠন:

0
49
ফুলবাড়ীতে কালের কন্ঠ'র
ফুলবাড়ীতে কালের কন্ঠ'র "শুভ সংঘ "এর কমিটি গঠন:
হাবিবুর রহমান হাবিব কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: ‘শুভ কাজে সবার পাশে’ স্লোগানে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় শুভসংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ১৫ নভেম্বর রবিবার সকালে উপজেলার ফুলবাড়ী ডিগ্রী কলেজের হলরুমে কালের কণ্ঠ’র কুড়িগ্রাম প্রতিনিধি আব্দুল খালেক ফারুকের সভাপতিত্বে আয়োজিত একটি সভার মাধ্যমে এই কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে ফুলবাড়ী ডিগ্রী কলেজের প্রভাষক মিজানুর রহমানকে সভাপতি,নুরনবী মিয়াকে সাধারণ সম্পাদক এবং ১নং সহ-সভাপতি এরশাদ হোসেন ও ২নং হাবিবুর রহমান হাবিব; যুগ্ম সম্পাদক জাহিদ হাসান জিয়ন ও রিফাত হোসেন; সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বদরুজ্জামান, কোষাধ্যক্ষ মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন কাফি, সমাজকল্যাণ সম্পাদক ইয়াছিন আরাফাত, ক্রীড়া সম্পাদক সিয়াম আহমেদ ও নারীবিষয়ক সম্পাদক আঙ্গুর খাতুন। পাঁচ সদস্যের উপদেষ্টাসহ মোট ৩১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে ফুলবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম রিজুকে প্রধান উপদেষ্টা এবং উপাধ্যক্ষ নুর ইসলাম শেখ, নাওডাঙ্গা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহ: অধ্যাপক আব্দুল হানিফ সরকার, প্রভাষক সিদ্দিকুর রহমান ও ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হামিদা বেগম উপদেষ্টা হিসাবে মনোনীত হয়েছে।

কমিটি গঠন শেষে শপথ বাক্য পাঠ ও দৈনন্দিন নানা ভালো কাজের মধ্য দিয়ে শুভসংঘের কর্মকাণ্ড এগিয়ে নেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন সদস্যরা।