পুরাতনকে বিদায় নতুনকে বরণ

0
114

জাকারিয়া আল মামুন- কালিগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : কালীগঞ্জে জামালপুর ইউনিয়ন পরিষদ সচিব মঞ্জয় দেবনাথ কে বিদায় দিয়ে নতুন সচিব হিসাবে এস এম জাহাঙ্গীর আলম কে বরণ করে নেয় জামালপুর ইউনিয়ন পরিষদ।

এ সময় উপস্থিত ছিলেন  জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও  ইউনিয়ন আওয়ামী লীগের  সভাপতি  জনাব মাহবুবুর রহমান ফারুক (মাস্টার),জামালপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ মস্তফা কামাল সহ সকল ইউপি সদস্য ও সংরক্ষিত আসনের মহিলা মেম্বারগণ, ইউনিয়ন ডিজিটাল সেন্টার(ইউ.ডি.সি)এর পরিচালক তৈয়বুর রহমান   এবং গ্রাম পুলিশের সকল সদস্যরা।

চেয়ারম্যান সাহেব তার বক্তব্যে বলেন, একজনকে বিদায় এবং অন্যজনকে গ্রহণ এটা জগতের নিয়ম। তারই ধারাবাহিকতায় আজ আমাদের মধ্যে থেকে বিদায় নিচ্ছেন  জামালপুর ইউনিয়ন পরিষদের সচিব মঞ্জয় দেবনাথ।তিনি অনেক দিন আমাদের সাথে জামালপুর ইউনিয়ন পরিষদে কাজ করেছেন। তিনি আমাদের পার্শ্ববর্তী মুক্তারপুর ইউনিয়ন সচিবের দায়িত্ব গ্রহণ করেছেন। আমাদের এখানে মুক্তারপুর ইউনিয়ন পরিষদের দায়িত্বে থাকা সচিব জনাব এস এম জাহাঙ্গীর আলম যোগদান করেন। আমি তাদের ভবিষ্যৎ শুভ কামনা করি এবং আমার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছি। ইউনিয়ন পরিষদ নির্বাচন অতি সন্নিকটে আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন আমি পুনরায় দলীয় মনোনয়ন প্রত্যাশী এবং দল যদি আমাকে মনোনয়ন দেয় আমি আপনাদের সেবা করার জন্য আবারও নির্বাচন করব। সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা এবং সকল শহীদদের জন্য তিনি দোয়া প্রার্থনা এবং আগামীকাল থেকে শুরু হচ্ছে সেপ্টেম্বর মাস। সেপ্টেম্বরের ২৭ তারিখ কালীগঞ্জের মাটিতে ভোট ও ভাতের অধিকার আন্দোলন করতে গিয়ে প্রাণ দেয় শহীদ ময়েজউদ্দিন, তার আত্মার মাগফেরাত কামনা করেন।