পিরোজপুরে মোটরসাইকেলের ধাক্কায় চিকিৎসক নিহত

0
44

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ইন্দুরকানীতে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় মো. মনিরুল ইসলাম গাজী (৫৭) নামে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কলারণ সড়কের আউরাপোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক কলেজছাত্র সাকিব (১৮)।
নিহত মো. মনিরুল ইসলাম গাজী পোশায় চোখের চিকিৎসক ছিলেন। তিনি খুলনায় একটি হাসপাতালে চিকিৎসক হিসেবে থাকলেও সম্প্রতি তিনি তার এলাকায় নিজস্ব চেম্বারে চিকিৎসা দিয়ে আসছিলেন।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে দুর্ঘটনায় নিহত মো. মনিরুল ইসলাম গাজী তার নিজ বাড়ির সামনের সড়কে হাঁটছিলেন। অপরদিকে কলেজছাত্র সাকিব মোটরসাইকেল যোগে দ্রুতগতিতে ঘোষেরহাট থেকে ইন্দুরকানী যাচ্ছিলেন। এ সময় মোটরসাইকেলটি স্বজোরে মনিরুল ইসলামকে ধাক্কা দেয়। এতে মনিরুল গুরুত্বর আহত হন। মোটরসাইকেল চালকও আহত হন।
স্থানীয়রা মনিরুল ইসলাম গাজীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা হাসপাতালে নেয়ার পথে রূপসা ব্রিজের নিকটবর্তী স্থানে দুপুর ১টায় তার মৃত্যু হয়। এদিকে মোটরসাইকেল চালক চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় নিশ্চিত করেছেন নিহতের ভাগ্নে সাংবাদিক শাহাদাৎ হোসেন বাবু।
ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান এ প্রতিবেদককে বলেন, সড়ক দুর্ঘটনার সংবাদ শুনেছি। এ বিষয়ে এখনো কেউ কোন অভিযোগ দিতে আসেনি। কোন মামলাও হয়নি।