পলাশে চাঁদা না পেয়ে ব্রিকফিল্ডে ছাএলীগের সন্ত্রাসী হামলা

0
73

সৈয়দ মাহবুব : পলাশের ডাংগায় মেসার্স সরকার ব্রিকফিল্ডে পাঁচ লাখ টাকা চাঁদা না পেয়ে হামলা ও ভাঙচুর চালিয়েছে ডাংগা ইউনিয়ন ছাএলীগের সাধারন সম্পাদক মোঃএনায়েত হোসেন ও তার সন্ত্রাসী বাহিনী।
যানা যায় মেসার্স সরকার ব্রিকফিল্ডের মালিক বাদল সরকারের কাছে ডাংগা ইউনিয়নের কাজৈর গ্রামের মৃত আঃহাকিম এর পুএ ইউনিয়ন ছাএলীগের সাধারন সম্পাদক-এনায়েত হোসেন পাঁচ লাক্ষ টাকা চাঁদা দাবি করে আসছে।চাঁদা না দিতে পারায় শুক্রবার সকাল ১০ টার সময় এনায়েত ও তার সন্ত্রাসী বাহিনী ব্রিকফিল্ডে হামলা চালিয়ে চিমনী,দরজা,ক্লিনসহ মূল্যবান জিনিষপত্র ভাংচুর করেন।এতে করে ব্রিক ফিল্ডের প্রায় বিশ লাক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়।

ডাংগা ইউনিয়ন ছাএলীগের সাধারন সম্পাদক মোঃ এনায়েত হোসেন

ডাংগা ইউপি মেম্বার বেলায়েত মিয়া হামলার ঘটনার স্বততা স্বীকার করে বলেন।বিষয়টি খুবিই ন্যাক্কার জনক।আমরা এলাকাবাসী সন্ত্রাসী এনায়েত হোসেনের বিচার দাবি করছি।নাম প্রকাশ্যে অনিচ্ছুক আওয়ামী লীগের এক প্রবিন নেতা বলেন-এনায়েত ছাএলীগের সাধারন সম্পাদক হওয়ার পর থেকেই এলাকায় সরকার দলীয় প্রভাব খাটিয়ে জমি দখল চাঁদাবাজি সন্ত্রাসী, মাদকবিক্রি সহ বিভিন্ন অপকর্ম করে যাচ্ছে।এলাকার সাধারন মানুষ তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে।যার ফলে ডাংগা ইউনিয়নে আঃলীগের সুনাম নষ্ট হচ্ছে। পলাশ থানায় তার বিরোদ্ধে কয়েকটা মামলা রয়েছে।
এলাকাবাসী ও ভুক্তভোগী বাদল সরকার সন্ত্রাসী এনায়েত হোসেনের বিরোদ্ধে আইন প্রয়োগকারী সংস্থা সহ নরসিংদী ২ আসনের সংসদ সদস্য ডাঃআনোয়ারুল আশরাফ খান দীলিপ এর আশু হস্তক্ষেপ কামনা করছেন।