পবিপ্রবির ফিশারিজ এলমনাই এসোসিয়েশনের উদ্যোগে অসচ্ছল শিক্ষার্থীদের আর্থিক সহায়তা

0
86

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ফিসারিজ এলমনাই এসোসিয়েশন এর উদ্যোগে এলমনাই সদস্য, শিক্ষকবৃন্দ ও বর্তমান শিক্ষার্থীদের সহযোগিতায় অত্র বিশ্ববিদ্যালয়ের অসচ্ছল শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান করেছে।
এই পর্যন্ত যোগাযোগের ভিত্তিতে সংগঠনটি অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে ৪৪৫০০ টাকা আর্থিক সহায়তা প্রদান করেছে।
সংগঠনটির সভাপতি আবদুল্লাহ আল হাসান বলেন, করোনা কালীন এই দুর্যোগে ’ফিশারিজ এলমনাই এসোসিয়েশন’ অনেক শিক্ষার্থীর মাঝে আর্থিক সহায়তা পৌছাতে পেরেছে। এটা আমাদের জন্য আনন্দের বিষয়। এরই মধ্য ঘূর্ণিঝড় ’আম্পান’ অনেকের জীবনকে আরো কঠিন করে তুলতে পারে। তাই তিনি সকলের প্রতি আহবান জানান, যাদের সহযোগিতার প্রয়োজন তারা যেন যোগাযোগ করে! এবং ’ফিশারিজ এলমনাই এসোসিয়েশন’ সকলের পাশে থাকবে এই প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।
সহ সাধারণ সম্পাদক আদনান হোসেন সাকিব জানান, আমরা এসোসিয়েশন থেকে সিদ্ধান্ত নিয়েছিলাম, যে এই দুর্যোগকালীন সময়ে আমাদের ছোট ভাই বোনদের পাশে দাঁড়াবো। আলহামদুলিল্লাহ অনেকের এগিয়ে আসায় এবং নানান জনের তথ্যের ভিত্তিতে যোগাযোগ স্থাপন করে নিজেদের আনন্দ ভাগাভগির চেষ্টা করেছি।
তবে একটা ব্যাপার আমাদেরকে ব্যথিত করেছে। আমাদের ব্যচমেটরা যদি এগিয়ে আসতো, তবে তাদের ও উপকার হত। কিন্তু চোখ লজ্জার ভয়ে অনেকেই তাদের অবস্থা প্রকাশ করতে চায়নি।
তিনি যাদের সমস্যা রয়েছে তাদের পরিচয় গোপন রাখার প্রতিশ্রুতি দিয়ে যোগাযোগ করার আহবান জানিয়েছেন।
এবং যারা যোগাযোগ করেছে, যারা তথ্য দিয়ে সহযোগিতা করেছে সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।