ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যাওয়ার্ড পেল আরএফএল’র তিন প্রতিষ্ঠান

0
84

অনলাইন ডেস্ক : ‘ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০১৬’ পেয়েছে আরএফএল গ্রুপের তিন প্রতিষ্ঠান। কারখানায় উৎপাদনশীলতা বৃদ্ধি ও পণ্যের গুণগত মান উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে এ পুরস্কার দেয়া হয়।
পুরস্কার পাওয়া তিন প্রতিষ্ঠানের মধ্যে আরএফএল প্লাস্টিকস লিমিটেড বৃহৎ শিল্প ক্যাটাগরিতে তৃতীয় পুরস্কার লাভ করে। মাঝারি শিল্প ক্যাটাগড়িতে প্রথম পুরস্কার অর্জন করে বঙ্গ প্লাস্টিক ইন্টারন্যাশনাল লিমিটেড এবং ক্ষুদ্র শিল্প ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পায় রংপুর ফাউন্ড্রি লিমিটেড।
বুধবার সকালে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে আরএফএল গ্রুপের তিন প্রতিষ্ঠানের প্রতিনিধিদের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।
এসময় আরএফএল প্লাস্টিকস লিমিটেডের সিনিয়র জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম, বঙ্গ প্লাস্টিক ইন্টারন্যাশনাল লিমিটেডের চিফ অপারেটিং অফিসার কাজী আব্দুল কাইয়ুম ও রংপুর ফাউন্ড্রি লিমিটেডের চিফ অপারেটিং অফিসার পারভেজ আহাম্মদ ফারুকী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে পুরস্কার গ্রহণ করেন।
এবার পাঁচটি ক্যাটাগরিতে ১২ শিল্প প্রতিষ্ঠানকে ‘ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়।
এসময় শিল্প মন্ত্রাণালয়ের সচিব মোহাম্মদ আব্দুল্লাহ, বাংলাদেশ এমপ্লয়ার্স ফেডারেশনের সভাপতি কামরান টি রহমান ও ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশনের পরিচালক এস.এম. আশরাফুজ্জামানসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।