নোয়াখালী সদরে ইউপি সদস্য গুলিবিদ্ধ

0
153

নবীন, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে মো. হোরন (৫০) নামে এক ইউপি সদস্য (মেম্বার) হামলার শিকার হয়েছেন। দুর্বৃত্তরা তাকে গুলি করে আহত করে।
শুক্রবার (২৬ জুন) রাত পৌনে ১০টার দিকে হাজি আব্দুল ওহাব বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মো. হোরন ৩ নম্বর ওয়ার্ড পশ্চিম মাইছরা গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি ওই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।
স্থানীয়রা জানায়, রাতে স্থানীয় একটি বাজার থেকে এক ব্যক্তিসহ মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে যাচ্ছিলেন হোরন মেম্বার। পথে হাজি আব্দুল ওহাব বিদ্যালয় এলাকায় কয়েকজন দুর্বৃত্ত তাদের মোটরসাইকেলের গতিরোধ করে দু’জনকে নামিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে।
পরে হামলাকারীরা হোরন মেম্বারকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। গুলির শব্দ পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন হোরন মেম্বারকে উদ্ধার করে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।
হোরন মেম্বারের ভাতিজা জানান, মেম্বারের হাত, কোমর ও পিঠে গুলি লেগেছে। এছাড়াও হামলাকারীরা ওনাকে এবং ওনার সঙ্গে থাকা ওই ব্যক্তিকে পিটিয়ে জখম করেছে। তবে কে বা কারা এ হামলা চালিয়েছে তা জানা যায়নি।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম জানান, রাত সাড়ে ১০টার পর হোরন মেম্বারকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত ও কয়েকটি স্থানে গুলির ক্ষত রয়েছে।
সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বলেন, গুলিবিদ্ধ হোরনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।