তিতাস গ্যাসে ছয় পদে চাকরি

0
231

নব বাণী ডেস্ক : তিতাস গ্যাস অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ছয়টি পদে মোট ৭৯ জনকে নিয়োগ দেবে। এক বিজ্ঞপ্তিতে এই নিয়োগের কথা জানিয়েছে সংস্থাটি। পদগুলোতে জানুয়ারির ২১ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

সহকারী ব্যবস্থাপক (সাধারণ) পদে তিনজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী ব্যবস্থাপক (হিসাব) পদে ১৭ জনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা বিস্তারিত বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী প্রকৌশলী পদটিতে ১৯ জনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা বিস্তারিত বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী কর্মকর্তা (সাধারণ) পদে ১৩ জনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা বিজ্ঞপ্তিতে উল্লেখ রয়েছে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

সহকারী কর্মকর্তা (হিসাব) পদে ১১ জনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা বিস্তারিত বিজ্ঞপ্তিতে উল্লেখ রয়েছে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

উপসহকারী প্রকৌশলী পদে ১৬ জনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা বিস্তারিত বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে tgtdcl.teketalk.com.bd- এই ঠিকানার মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপত্র জমাদান শুরু হবে আগামী ১ জানুয়ারি, ২০১৮ সকাল ১০টায়। আবেদনপত্র জমাদান শেষ হবে আগামী ২১ জানুয়ারি, ২০১৮ বিকাল ৫.০০টায়। বিস্তারিত www.titasgas.org.bd ওয়েবসাইটে পাওয়া যাবে।