তামিম অসুস্থ

0
76

বঙ্গবন্ধু টি-২০ কাপে লিগ পর্বে ফরচুন বরিশালের শেষ ম্যাচে ব্যাট করলেও ফিল্ডিং করেননি তামিম ইকবাল। সে সময় দলকে নেতৃত্ব দেন মেহেদী হাসান মিরাজ। প্রথমে দলীয় সূত্র জানিয়েছিল, কুয়াশা থাকায় যেন ঠাণ্ডা না লাগে তাই ফিল্ডিংয়ে নামেননি বরিশালের অধিনায়ক। তবে পরে জানা গেছে, তিনি অসুস্থ। করোনার উপসর্গ থাকায় আজ পরীক্ষা করাবেন তিনি।

শুক্রবার রাত থেকেই শারীরিক অসুস্থতায় ভুগছিলেন তামিম ইকবাল। সকালে কিছুটা ভালো অনুভব করায় বেক্সিমকো ঢাকার বিপক্ষে নেমেছিলেন। কিন্তু ব্যাটিং শেষে আবারো দুর্বলতা অনুভব করায় বিসিবির মেডিকেল ইউনিট তামিমকে তৎক্ষণাৎ হোটেলে পাঠিয়ে দেন।

বর্তমানে আইসোলেশনে আছেন তামিম। রোববার দেশসেরা ওপেনারের করোনা পরীক্ষা করা হবে। বিষয়টি নিশ্চিত করেছেন দলটির মিডিয়া ম্যানেজার। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে নিজের অফিসিয়াল পেইজে বিষয়টি নিজেই জানিয়েছেন বরিশালের অধিনায়ক।

এ ব্যাপারে তামিম শনিবার লিখেছেন, গতকাল থেকেই আমার শরীর একটু খারাপ ছিল। আজকে ব্যাটিং করে ড্রেসিং রুমে ফেরার পর শরীর আরো বেশি খারাপ করে। প্রচন্ড দুর্বল অনুভব করছিলাম। বিসিবির মেডিকেল টিম পরীক্ষা করে আমাকে দ্রুত হোটেলে ফিরে যাওয়ার পরামর্শ দেয়।

তিনি আরো লেখেন, আউট হয়ে ফেরার কয়েক ওভার পরই আমি হোটেলে ফিরে আসি। কালকে আমার সবধরনের পরীক্ষা করা হবে। সবার দোয়া কামনা করছি। সুস্থ থাকলে এলিমিনেটর ম্যাচ খেলব বলে আশা করছি।

অধিনায়ক তামিমকে ছাড়া গতকাল ঢাকার বিপক্ষে ২ রানের জয় নিয়ে মাঠ ছেড়েছে বরিশাল। একই সঙ্গে শেষ চারের টিকিট নিশ্চিত করেছে দলটি। ৮ ম্যাচে ৩ জয় পাওয়া বরিশাল সোমবার এলিমিনেটর ম্যাচে ঢাকার মুখোমুখি হবে।